টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনা ও নৌকা ডুবে নিহত ৩

প্রকাশিত: ৮:২৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯ | আপডেট: ৮:২৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২২, ২০১৯
টাঙ্গাইল জেলা

টাঙ্গাইলের ভূঞাপুরে যমুনা নদীতে নৌকা ডুবে ১জন ও যাত্রীবাহি বাস-অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত মহিলাসহ দুইজন নিহত হয়েছে। রোববার দুপুরে ভূঞাপুর-তারাকান্দি সড়কের উপজেলার গারাবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, উপজেলার অজুর্না ইউনিয়নের জগৎপুরা গ্রামের আব্দুল্লাহ খানের ছেলে লিয়াকত আলী খান (৫৫) এবং একই গ্রামের অজ্ঞাত এক মহিলা (৫০)।

এ ব্যাপারে ভ‚ঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. লিটন জানান, সখীপুর থেকে ছেড়ে আসা গোপালপুরের পাথালিয়ার ২০১ গম্বুজ বিশিষ্ট মসজিদগামী যাত্রীবাহি বাসের সাথে নলীন থেকে আসা ভূঞাপুরগামী অটোবাইকটি ভূঞাপুর-তারাকান্দি সড়কের গারাবাড়ি রাইস মিল সংলগ্ন এলাকায় পৌছলে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে অটোবাইকে থাকা অজ্ঞাত মহিলাসহ দুইজন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়। দুর্ঘটনায় গুরুত্বর আহত অটোবাইকের চালক শাহিন শাহকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অপরদিকে যমুনা নদীতে নৌকাডুবে একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাম জলিল মন্ডল (৬০) উপজেলার গাবসারা ইউনিয়নের ভদ্রশিমুল গ্রামের বাসিন্দা। এঘটনায় নৌকাতে থাকা বেশ কয়েকজন আহত হয়েছে। রোববার দুপুরে যমুনা নদীর কালিপুর এলাকায় এই ঘটনা ঘটে।