টি-শার্টে ‘বিয়ে করব’ লিখে বিয়ের প্রচারণা!

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮ | আপডেট: ৭:৩৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৮

টিবিটি বিনোদনঃআসন্ন শীত যেন টেলিতারকাদের বিয়ের মৌসুম। অনেক সেলিব্রেটিই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন। রুবিনা দিলাইক-অভিনব শুক্লা, গৌতম রোদ-পানকৌড়ি ওয়াস্তি, সুমিত ভিয়াস-একতা কৌলের পর এবার বিয়ের দামামা বাজানোর কথা জানালেন প্রিন্স নারুলা ও যুবিকা চৌধারি। বলেছেন, সব ঠিকঠাক।

তারকাদের বিয়ে মানেই তো মহাধুমধাম। মহা আয়োজন। আগে থেকে একটু প্রচার-প্রচারণা লাগবে না? তাই টি-শার্টে ‘একদিন বিয়ে করব’ লিখে রীতিমতো ফটোশুট করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়েছেন উচ্ছ্বসিত প্রিন্স-যুবিকা যুগল।

কয়েক বছর চুটিয়ে প্রেমের পর প্রিন্স ও যুবিকা বিয়ের পিঁড়িতে বসছেন। বলিউড সুপারস্টার সালমান খানের রিয়েলিটি টিভি শো বিস বসের নবম মৌসুমে এই যুগল অংশ নিয়েছিলেন।

কয়েক মাস আগে থেকেই তাঁরা বিয়ের প্রস্তুতি নিচ্ছেন, আর এখন তা শেষ করতে পুরোদমে কাজ চালিয়ে যাচ্ছেন! তাঁদের বিয়ের নিমন্ত্রণপত্রও প্রস্তুত। বিয়ের মতো মহাযজ্ঞ সম্পন্ন করানোয় দক্ষ প্রতিষ্ঠান ‘অলৌকিক’, যারা বিরাট কোহলি ও আনুশকা শর্মার বিয়ের আয়োজন করেছিল। প্রিন্স-যুবিকার বিয়েও তাদের আয়োজনে হচ্ছে। খবর ডিএনএর।

তাঁদের নিমন্ত্রণপত্রও বিশেষভাবে তৈরি। একদম ভিন্নধর্মী। হ্যান্ডি বক্সের ভেতর একটি কার্ড, একটি ফটো ফ্রেম ও গণেশের মূর্তি থাকছে। আর এ তিনটি জিনিস বের করে নিলে হ্যান্ডি বক্সটি পরে ব্যবহার করতে পারবেন নিমন্ত্রণপ্রাপ্তরা। আইডিয়াটা অসাধারণ না?

হবু কনে যুবিকা নিমন্ত্রণপত্রের ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন। লিখেছেন, ‘আমাদের যাত্রার প্রথম পাথেয় তোমাদের আশীর্বাদ। অনেক অনেক ধন্যবাদ তোমাদের। আর বিশেষ ধন্যবাদ অলৌকিককে, যারা অল্প সময়ে সুন্দর নিমন্ত্রণ-বাক্স তৈরি করেছে।’

হবু বরকেও অভিনন্দন জানিয়েছেন যুবিকা!

‘অস্তিত্ব… এক প্রেম কাহানি’ অভিনেত্রী বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। একটি ছবিতে দেখা যায়, প্রিন্স ও যুবিকা গণপতি বাপ্পার কাছে আশীর্বাদ প্রার্থনা করছেন।

বোম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে যুবিকা চৌধারি বলেন, ‘বিগ বসের ঘরে আমরা আগন্তুক ছিলাম। শুরুতে প্রিন্স আমাকে পছন্দ করে, আমি তাঁর কাছে সময় চেয়েছিলাম। শো শেষ হওয়ার পর আমরা গভীর প্রেমে পড়ি। ঘরের অভ্যন্তরে আমি তাঁকে এ-ও বলেছিলাম, আমি তোমার জন্য ঠিক মেয়েটি নই।’

যুবিকা আরো বলেছেন, বিয়ে নিয়ে তিনি কিছুটা নার্ভাস!

যুবিকা বলেন, ‘হ্যাঁ, এটা আমার জীবনের অন্য স্টেজ। যতই বিয়ের দিন ঘনিয়ে আসছে, ভয় ও উত্তেজনা দুটোই বাড়ছে। দুজনের জন্যই এটা নতুন জীবন। আমাদের সংস্কৃতির সৌন্দর্য এটা, মেয়েদের তাদের ঘর ছাড়তে হয়। দীর্ঘদিন আমার পরিবারের সঙ্গে আছি, তাই এটা অনেক বড় পরিবর্তন আমার জন্য।’

যুবিকা চৌধারি ও প্রিন্স নারুলার বিয়ে হবে আগামী ১২ অক্টোবর।