টেকনাফে বন্দুকযুদ্ধে মাদক পাচারকারী নিহত

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০ | আপডেট: ৫:১২:অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

শাহীন শাহ, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আবুল কাশেম (৩২) নামে এক মাদক পাচারকারী নিহত হয়েছেন।এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছে।নিহত মাদক পাচারকারী হলেন উপজেলার সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার ফজল আহমদের ছেলে।

শুক্রবার ৩ জুলাই ভোররাতে টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীয়া পাড়ার মেরিন ড্রাইভ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এ তথ্যটি নিশ্চিত জানিয়েছেন টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) প্রদীপ কুমার দাশ।

তিনি বলেন,ভোররাতে সদরের মহেশখালীয়া পাড়ার মেরিন ড্রাইভ সংলগ্ন এলাকায় আবুল কাশেম দলবল নিয়ে মাদকের একটি বড় চালান খালাসের উদ্দেশ্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে পুলিশের একটি দল অভিযানে যায়। পুলিশের উপস্থিতি লক্ষ্য করে তারা অতর্কিত গুলি ছুড়ে। এতে পুলিশের তিন সদস্য আহত হন।পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে একপর্যায়ে মাদক পাচারকারীরা পিছু হঠে। পরে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে ২০ হাজার ইয়াবা, একটি এলজি ও পাঁচ রাউন্ড গুলিসহ গুলিবিদ্ধ অবস্থায় আবুল কাশেমকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়।সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন,মৃতদেহটি কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।আহত পুলিশ সদস্যদের চিকিৎসা দেয়া হচ্ছে।এ ব্যাপারে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।