ট্রাম্পের সাথে ছবি তুলতে অনীহা, আলোচনায় মেলানিয়া

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১ | আপডেট: ৬:২৭:অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া দম্পতি ক্ষমতার ছাড়ার পরে আবারও আলোচনায়।বিভিন্ন সময় তাদের বিভিন্ন ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় কখনও অদ্ভুত কায়দায় মেলানিয়াকে ডাকা বা প্রকাশ্যে স্বামীর হাত ধরতে না চাওয়া ইত্যাদি ।

তবে এবার টাম্পের সাথে ছবি তুলতে অনীহা প্রকাশ করে আলোচনায় আসলেন তারা।

বৃহস্পতিবার ট্রাম্প দম্পতি বিমান থেকে ফ্লোরিডার পাম বিচ আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। স্বাভাবিক ভাবেই সেখানে সাংবাদিকরা অপেক্ষা করছিলেন। তারা ক্যামেরাবন্দি করতে থাকেন মার্কিন প্রেসিডেন্টের পদ থেকে সদ্য বিদায় নেয়া ট্রাম্প এবং তার স্ত্রীকে।

বিমান থেকে নেমে গাড়িতে ওঠার আগে সাংবাদিকদের জন্য কয়েক মুহূর্ত দাঁড়ান ট্রাম্প। কিন্তু মেলানিয়া স্বামীকে ছেড়ে একাই গটগট করে গাড়ির দিকে এগিয়ে যান। ট্রাম্প কার্যত একা দাঁড়িয়ে থাকেন। এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পরেই তা ভাইরাল হয়ে যায়।

এবার কার্যত ট্রাম্পকে একা ফেলে মেলানিয়ার চলে যাওয়ার সেই ভিডিওটি টুইটারের একটি আনভেরিফায়েড হ্যান্ডল থেকে পোস্ট হয়েছে। যার ফলোয়ার সংখ্যা মাত্র ৫ হাজারের কিছু বেশি। কিন্তু সেই হ্যান্ডল থেকেই ভিডিওটি ৫১ লাখের বেশি বার দেখা হয়েছে। ভিডিও দেখে অনেকেই মজা করে প্রশ্ন করেছেন, হোয়াইট হাউস থেকে বিদায় নেয়ার পর কি এবার তা হলে ট্রাম্পকে ছেড়ে চলে যাচ্ছেন মেলানিয়া? সূত্র: ডেইলি মেইল।