‘ঠকাতে তো পারি না’, একই মণ্ডপে দুই প্রেমিকাকে বিয়ে করলো যুবক

টিবিটি টিবিটি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১২:১০ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১ | আপডেট: ১২:১০:অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০২১

একসঙ্গে দুজনকে ভালোবেসে ফেলেন ভারতের ছত্তিশগড়ের ২৪ বছরের এক যুবক। ঠকাতে চাননি কাউকেই। শেষমেশ এক মণ্ডপেই দুই প্রেমিকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসলেন তিনি। আর এ ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনার জন্ম দিয়েছে।

দেশটির সংবাদমাধ্যমগুলো জানায়, ওই বিয়ের আসরে আমন্ত্রিত ছিলেন প্রায় ৫০০ মানুষ। হাজির ছিলেন জেলার অনেক সাংবাদিকও। তাঁদের সাক্ষী রেখে সদ্য বিবাহিত চন্দুর ঘোষণা, ‘‘দুই স্ত্রীর কারও সঙ্গেই প্রতারণা করব না। আজীবন দু’জনের প্রতি বিশ্বস্ত থাকব।’’ অভিনব বিয়ের আমন্ত্রণপত্রের ছবি এবং অনুষ্ঠানের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু কেন এক সঙ্গে এমন জোড়া পরিণয়ের সিদ্ধান্ত? সংবাদমাধ্যমকে চন্দুর জবাব, ‘‘আমি দু’জনকেই ভালবাসি। ওরা দু’জনেও সব জেনেই আমাকে ভালবেসেছে। তাই কারও প্রতি বিশ্বাসঘাতকতা করতে চাইনি।’’

পেশায় শ্রমিক চন্দু জানান, রাজ্য বিদ্যুৎ দফতরের কাজে টোকোপালে গিয়ে বাসিন্দা সুন্দরী কাশ্যপের সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়েছিল। দু’জনের বিয়ের কথাও পাকা হয়ে যায়। এর বছরখানেক পরে টিকরালোঙ্গায় একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে তাঁর সঙ্গে হাসিনা বাঘেলের পরিচয় হয়। সেই পরিচয় গড়ায় প্রণয়ে। শেষ পর্যন্ত দুই প্রেমিকাকেই সব কিছু খুলে বলেন চন্দু। সব জেনেই সুন্দরী ও হাসিনা এক মণ্ডপে গাঁটছড়া বাঁধতে সম্মত হয়। তবে আপত্তি জানায় সুন্দরীর পরিবার। মঙ্গলবারের বিয়ের আসরে হাসিনার পরিবারের সদস্যেরা থাকলেও সুন্দরীর পরিবার গরহাজির ছিল।

সূত্র: আনন্দবাজার।