ডাকাতের গুলিতে ডাকাত নিহত

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৮ | আপডেট: ৮:১৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৮

রূপগঞ্জে ডাকাতি করা মালামালের ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে একই গ্রুপের ডাকাতদের গোলাগুলিতে ডাকাত সর্দার দেলোয়ার হোসেন ওরফে রাজা (২৮) নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ডাকাতদের ব্যবহৃত শুটারগান ও গুলি উদ্ধার করে।

মঙ্গলবার ভোর রাতে পুর্বাচল উপ-শহরের ৮নং সেক্টরে ঘটে এ ঘটনা। নিহত ডাকাত সর্দার দেলোয়ার হোসেন ওরফে রাজা রাজধানীর গেন্ডারিয়া এলাকার ফুল মিয়ার ছেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, এশিয়ান হাইওয়ে সড়কে ডাকাতির পর পুর্বাচল উপ-শহরের ৮নং সেক্টরে ৭/৮ জনের একদল ডাকাত তাদের ডাকাতি করা মালামাল ভাগ বাটোয়ারা করছিলো। এসময় ভাগ বাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে গুলাগুলি শুরু হলে তাদের গুলিতেই ডাকাত সর্দার দেলোয়ার হোসেন ওরফে রাজা গুরুতর আহত হয়। গোলাগুলির সংবাদ পেয়ে ৩০০ ফুট রাস্তায় টহল পুলিশ ঘটনাস্থলে গেলে বাকিরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি শুটারগাট ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। পরে আহত ডাকাত সরদার দেলোয়ার হোসেন ওরফে রাজাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত ডাকাত সর্দার দেলোয়ার হোসেন ওরফে রাজার বিরুদ্ধে ডজন খানেক মামলা রয়েছে। সে আন্তঃজেলা ডাকাত দলের সরদার বলে জানায় পুলিশ।