ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ’র অনলাইন ঈদ পুনর্মিলনী আগামীকাল

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, মে ২৯, ২০২০ | আপডেট: ৪:৪২:অপরাহ্ণ, মে ২৯, ২০২০
ছবি: টিবিটি

দুই মাসের অধিক সময় জুড়ে অলস সময় অতিবাহিত করছে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। এর ব্যতিক্রম নয় দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরাও।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন সময় ভার্চুয়াল আড্ডা দিয়ে অতিবাহিত করতে দেখা যাচ্ছে বিভিন্ন সংগঠনের সদস্যদের। এর ধারাবাহিকতায় ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ ‘র প্রথম বারের মতো বৃহৎ পরিসরে আয়োজন করতে চলেছে ঈদ পুর্নমিলনী-২০২০ অনুষ্ঠানটির। করোনার সংকটময় মুহূর্তে একটুখানি স্বস্তির পরশ বয়ে দিতে এমন আয়োজন করেছে সংগঠনটি।

আগামীকাল ( ৩০ মে ) বিকাল ৩ টায় সাবেক-বর্তমান সকল বিতার্কিকবৃন্দ যোগ দিবে অনুষ্ঠানটিতে। অনুষ্ঠানটিতে থাকছে প্রীতি বিতর্ক,স্মৃতিচারণ,উম্মুক্ত অালোচনা,অনলাইনে সাংস্কৃতিক অনুষ্ঠান সহ অারও অনেক কিছুৃ।অনুষ্ঠানটি হবে ডিজিটাল প্লাটফর্মে “জুম এপস” ব্যবহার করে।

এ ব্যাপারে ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ ‘র বর্তমান সভাপতি কৃষিবিদ জাহিদুল ইসলাম শিহাব বলেন,” ১১ জানুয়ারি ১৯৯৬ সাল থেকে বর্তমান পর্যন্ত সকল যুক্তিযোদ্ধাদের অংশগ্রহণে আমাদের প্রাণের এই মহোৎসবে আপনাকে সদয় আমন্ত্রণ । বিশ্ববিদ্যালয়ের পুরাতন সংগঠন গুলোর একটি হওয়ায় আমি সকল সাবেক সভাপতি, সাধারণ সম্পাদক, বিতার্কিক অগ্রজদের সাথে যোগাযোগ করতে পারিনি। সেজন্য আমি আমার সকল অগ্রজদের অনুরোধ করছি (যাদের কাছে আমরা বার্তা পৌঁছাতে পারিনি) দয়া করে আমাদের এই উৎসবে সামিল হবেন। আপনাদের সকলের অংশগ্রহণ আমাদের অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করবে “।

উল্লেখ্য যে, অনুষ্ঠানটি ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ’র ফেসবুক পেইজ থেকে লাইভ করা হবে। ডিবেটিং সোসাইটির ফেসবুক পেজ লিংক : https://web.facebook.com/hstuds/