ড. ইউসুফ মিঞা : নোবিপ্রবি ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের নতুন ডীন

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮ | আপডেট: ২:৩৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৮

নোবিপ্রবি প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) অ্যাপ্লাইড কেমেস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ ইউসুফ মিঞা বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের নতুন ডীন হিসাবে যোগদান করেছেন।

বুধবার ৫ সেপ্টেম্বর নতুন ডীন হিসাবে যোগদান করেন তিনি। যোগদানের বিষয়টি ড. মোহাম্মদ ইউসুফ মিঞা মুঠোফোনে এই প্রতিবেদককে নিশ্চিত করেন।

এসময় অধ্যাপক ড. মোহাম্মদ ইউসুফ মিঞা তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে প্রথমেই তিনি মহান আল্লাহ্ তায়ালার কাছে শুকরিয়া জ্ঞাপন করেন। এরপর তিনি বলেন, ‘নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের নতুন ডীন হিসাবে যোগদান শেষে কাজ করে যাচ্ছি। আমি বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামান স্যারের কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে সার্বিকভাবে সহযোগিতা করায় এবং আমাকে ডীন হিসেবে নিযুক্ত করায়। আমি সকলের সহযোগিতা নিয়ে কাজ করে যেতে চাই। যারা আমাকে ফোন, ফেইসবুকে, মেসেন্জারে ও ই মেইলে মেসেজ পাঠিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন তাদের সকলকে ধন্যবাদ জানাই। ‘

শেষে তিনি সকল সহকর্মী, এসিসিই অ্যালামনাই এ্যাসোসিয়েশন, ছাত্র ছাত্রী, বন্ধু বান্ধব, শুভাকাঙ্ক্ষীসহ আত্মীয় স্বজন ও নিজ এলাকাবাসী সবার কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন। এবং মহান আল্লাহ্ কাছে সকলেরই সুস্বাস্থ্য, শান্তিময় ও নিরাপদ জীবন দানের জন্য প্রার্থনা করেন।

প্রসঙ্গত, ড. মোহাম্মদ ইউসুফ মিঞা নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অ্যাপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ছাড়াও বর্তমানে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এরআগে তিনি শিক্ষক সমিতির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।