ড. কামালসহ টাঙ্গাইলে পৌঁছেছেন ঐক্যফ্রন্ট নেতারা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫২ পূর্বাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৮ | আপডেট: ১০:৫২:পূর্বাহ্ণ, নভেম্বর ১৭, ২০১৮
সংগৃহীত

ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেনের নেতৃত্বে টাঙ্গাইলে পৌঁছেছেন ঐক্যফ্রন্ট নেতারা। শনিবার সকাল সাড়ে নয়টায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মওলানা আবদুল হামিদ খান ভাসানীর মাজার জিয়ারত করবেন তারা।

শনিবার ভোর সাড়ে ৫টায় টাঙ্গাইলের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন ঐক্যফ্রন্টের নেতারা। ফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীরের থাকার কথা থাকলেও তিনি যাচ্ছেন না। আছেন বিএনপি নেতা মওদুদ আহমদ।

বিষয়টি এই প্রতিবেদককে নিশ্চিত করেছেন গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু। তিনি বলেন, আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আমরা উনার মাজার জিয়ারত করতে টাঙ্গাইল এসেছি।

ঢাকা থেকে দুইটি গাড়িতে ঐক্যফ্রন্টের শীর্ষ নেতারা টাঙ্গাইল পৌঁছান। মাজার জিয়ারতের পর সেখানে স্থানীয় ঐক্যফ্রন্ট আয়োজিত সভায় বক্তব্য রাখবেন নেতারা। আগে থেকে ফ্রন্টের শীর্ষ নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী ও ইকবাল সিদ্দিকী।

এছাড়াও সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের মোস্তাক আহমেদ তাদের সঙ্গে রয়েছেন। আজ সুপ্রিমকোর্ট প্রাঙ্গণে জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত সমাবেশের কারণে টাঙ্গাইল আসেননি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

টাঙ্গাইল থেকে ফিরে ওই সমাবেশে বক্তব্য রাখবেন কামাল হোসেনসহ অন্যরা। এর আগে সিলেটে হযরত শাহ জালাল ও শাহ পরানের মাজার জিয়ারতের মধ্য দিয়ে নিজেদের যাত্রা শুরু করে সরকারবিরোধী জোট জাতীয় ঐক্যফ্রন্ট।