ড. কামাল মইনুলকে গ্রেফতারের পর যা বললেন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:২০ পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮ | আপডেট: ১:২০:পূর্বাহ্ণ, অক্টোবর ২৩, ২০১৮

টিবিটি রাজনীতিঃরাজধানীর উত্তরা থেকে সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার রাত ৯টা ৪৬ মিনিটে উত্তরায় আ স ম আবদুর রবের বাসা থেকে বের হলে তাকে গ্রেফতার করা হয়।

তার গ্রেফতারে পর জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন বলেছেন, মইনুলের গ্রেফতার জনমনে উদ্বেগ বাড়িয়েছে। তবে মইনুল হোসেনের গ্রেফতার জতীয় ঐক্যফ্রন্টে কোনো প্রভাব ফেলবে না।

মইনুল হোসেনের গ্রেফতার প্রসঙ্গে প্রতিক্রিয়া ব্যক্ত করে ড. কামাল হোসেন বলেন, একটি মানহানির মামলায় মইনুল হোসেনকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানতে পেরেছি।

যে ঘটনায় গ্রেফতার করা হয়েছে, সেই ঘটনার আরেকটি মামলায় তিনি সোমবার(২২ অক্টোবর) জামিন নিয়েছেন। এরপরও একের পর এক মামলা এবং গ্রেফতারের ঘটনা নিঃসন্দেহে আতঙ্কের। মইনুল হোসেন ঘটনার জন্য দুঃখ প্রকাশও করেছিলেন।

মইনুল হোসেনের গ্রেফতার জাতীয় ঐক্যে প্রভাব পড়বে কি না- এমন প্রশ্নের জবাবে কামাল বলেন, আমরা জনগণের অধিকারের জন্য ঐক্য গড়েছি। সেখানে মইনুল হোসেনের মতো অরাজনৈতিক ব্যক্তিরাও ভূমিকা রাখছেন। সবাই একটি সুষ্ঠু নির্বাচনের জন্য লড়াই করছি।

তিনি বলেন, আগামীকাল (২৩ অক্টোবর) মামলার নথি দেখে আদালতে মুভ (শুনানি) করব। মইনুল হোসেনের জামিনের জন্য অবশ্যই আদালতে দাঁড়াবো।