ঢাকার ৬ থানার পুলিশ ইন্সপেক্টরকে বদলি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৫৫ পূর্বাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮ | আপডেট: ৮:৫৫:পূর্বাহ্ণ, আগস্ট ২৯, ২০১৮

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা পশ্চিম, উত্তরখান, যাত্রাবাড়ী, ওয়ারী, শ্যামপুর এবং খিলগাঁও থানার পুলিশ পরিদর্শকসহ (ইন্সপেক্টর) মোট ১০ জনকে বদলি করা হয়েছে।

সম্প্রতি ডিএমপি হেডকোয়ার্টার্স থেকে জারিকৃত এক অফিস আদেশে তাদের বদলি করা হয়।

আদেশ অনুযায়ী, উত্তরা পশ্চিম থানার অপারেশন অফিসার মো. নাসির উদ্দিনকে উত্তরখান থানার অপারেশন অফিসার, উত্তরখান থানার অপারেশন অফিসার মুহাম্মদ মামুনুর রহমানকে গোয়েন্দা-পূর্ব বিভাগে, যাত্রাবাড়ী থানার অপারেশন অফিসার মোহাম্মদ রাহাৎ খানকে গোয়েন্দা-দক্ষিণ বিভাগে, ওয়ারী থানার অপারেশন অফিসার মো. সাইফুল ইসলামকে গোয়েন্দা পশ্চিম বিভাগে, শ্যামপুর থানার অপারেশন মো. শাহীনুর রহমানকে গোয়েন্দা-উত্তর বিভাগে, খিলগাঁও থানার অপারেশন অফিসার মো. মোস্তাফিজুর রহমানকে ওয়ারী থানার অপারেশন অফিসার, জেলা পুলিশ লাইনে সংযুক্ত (লাইনওআর) ইন্সপেক্টর মো. আলমগীর গাজীকে উত্তরা পশ্চিম থানার অপারেশন অফিসার, লাইনওআর-এর সজিব দেকে খিলগাঁও থানার অপারেশন অফিসার, লাইনওআর-এর জামাল হোসেনকে শ্যামপুর থানার অপারেশ অফিসার ও লাইনওআর-এর আয়ান মাহমুদকে যাত্রাবাড়ী থানার অপারেশন অফিসার হিসেবে বদলি করা হয়েছে।

এদিকে পৃথক একটি আদেশে ডিএমপির দক্ষিণখান জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. মিজানুর রহমানকে এয়ারপোর্ট জোনের এসি এবং এয়ারপোর্ট জোনের এসি মো. শাহিদুর রহমানকে দক্ষিণখান জোনের এসি হিসেবে বদলি করা হয়েছে।

আদেশ দুইটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেয়া হয়েছে।