ক্যাসিনো কাণ্ড: ঢাকা উত্তর সিটির কাউন্সিলর রাজীব র‌্যাবের হাতে আটক

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: 11:26 PM, October 19, 2019 | আপডেট: 11:56:PM, October 19, 2019

রাজধানীর বসুন্ধরায় একটি বাসা থেকে ক্যাসিনোকাণ্ডে অভিযুক্ত ঢাকা উত্তর সিটির ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা তারেকুজ্জামান রাজীবকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শনিবার রাতে ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসেবে বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়ি ঘিরে রাখে র‍্যাব। পরে সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে রাত সাড়ে ১০টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের বিপরীত পাশের ৮নং সড়কের ৪০৪ নং ওই বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব-১ এর একটি দল। ক্যাসিনোকাণ্ডে অভিযুক্ত ঢাকা উত্তর সিটির ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রাজীব ওই বাসায় থাকতে পারে বলে জানিয়েছে র‌্যাব।।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান বলেন, চলমান ক্যাসিনোবিরোধী অভিযানের অংশ হিসেবে বসুন্ধরা আবাসিক এলাকার বাড়িটি ঘিরে রাখা হযেছে। এটি চার নম্বর সড়কের ৪০৪ নম্বর বাড়ি। ধারণা করা হচ্ছে, ওই বাড়িতে মোহাম্মদপুরের কাউন্সিলর তারেকুজ্জামান রাজীব রয়েছেন।

জানা যায়, আগে একটি মোটরসাইকেল নিয়ে রাজীব চলাফেরা করতেন। এখন কোটি টাকা দামের বিলাসবহুল গাড়িতে চড়েন। নতুন নতুন ব্র্যান্ডের গাড়ি কেনার নেশা রয়েছে তার। যেখানেই যান, তার গাড়িবহরের সামনে-পেছনে থাকে শতাধিক সহযোগীর একটি দল। এসব কারণে মোহাম্মদপুর এলাকায় রাজীব যুবরাজ হিসেবেই পরিচিত।