ঢাবি’র কার্জন হল থেকে গলায় ফাঁস দেওয়া মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: 1:23 PM, October 16, 2019 | আপডেট: 1:23:PM, October 16, 2019
ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলের ভিতর থেকে জানালার গ্রিলের সাথে গলায় ফাঁস দেওয়া এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃত ঐ ব্যক্তির নাম সেলিম হাওলাদার (৪৮) বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে সাতটার দিকে শাহবাগ থানা পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। সেলিম হাওলাদের বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, ঢাবির কার্জন হলের রসায়ন অনুষদ ভবনের নিচ তলার বারান্দায় গ্রিলের সাথে সাদা ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সেলিমের মৃতদেহ উদ্ধার করা হয়। সে হাইকোর্ট এলাকায় ভবঘুরে জীবনযাপন করতো বলে জানা গেছে। পারিবারিক কলহের কারণে সেলিম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এসআই জহিরুল আরও জানান, সেলিমের বাড়ি পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায়। সে দুটি সন্তান রয়েছে। গত পাঁচ থেকে ছয় বছর আগে তার স্ত্রী সেলিনা তাকে ছেড়ে অন্যত্র বিয়ে করে। এসব বিষয় নিয়ে মানসিকভাবে সে বিষন্ন ছিল। এ কারণে সেলিম গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে থাকতে পারে। ময়নাতদন্তের জন্য তার মৃত দেহ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।