তনুশ্রী-নানা প্রসঙ্গ, তোপের মুখে সালমান

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১২:৩৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮ | আপডেট: ১২:৩৭:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮

‘কাস্টিং কাউচ’, ‘যৌন হেনস্থা’, নিয়ে সরব বলিউড তারকারা। এ মূহুর্তে আলোচনায় তনুশ্রী দত্ত ও নানা পাটেকর প্রসঙ্গ। ঠিক যখন ভারতীয় গণমাধ্যম এই বিষয়টি নিয়ে সরব, তখন এত বড় বিতর্কের কিছুই জানেন না সালমান খান।

সম্প্রতি এক সংবাদ সম্মেলনে তনুশ্রী দত্ত ও নানা পাটেকর বিতর্ক নিয়ে প্রশ্ন করা হয় সালমান খানকে। এ সময় সালমান জানান, এ বিষয়ে তিনি কিছু জানেনই না। তাই কিছু মন্তব্য করতে পারবেন না।

উল্লেখ্য, কিছু দিন আগে তনুশ্রী দত্ত অভিযোগ তোলেন, একটি নাচের দৃশ্য শুটিং এর সময় তার সঙ্গে খারাপ আচরণ করেন নানা পাটেকর। তার শরীরের বিভিন্ন স্থানে অহেতুক স্পর্শ করেন তিনি। নানা পাটেকরের মত পদ্মশ্রী অভিনেতার বিরুদ্ধে এ ধরনের অভিযোগ স্বভাবতই দ্বিধাভক্ত করে দিয়েছে বলিউডকে।

কিছু মানুষ তনুশ্রীর পাশে দাঁড়ালেও, খুব সাবধানে বিষয়টি পাশ কাটিয়ে গিয়েছেন সালমানের মত অনেক তারকা। শুধু তাই নয়, সালমানকে এধরণের প্রশ্ন করায় একটু রেগে গিয়ে তিনি বলেন, স্পোর্টস’র ইভেন্ট কভার করতে এসে যেন সেই সংক্রান্ত প্রশ্নই করা হয়।

এদিকে সালমানের এ আচরণে একটুও খুশি নন নেটিজেন। টুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন তারা। কেউ বলছেন, ‘উনি তো কেবল ফুটপাতে শুয়ে থাকা মানুষ আর কৃষ্ণসার হরিণ নিয়েই খোঁজ খবর রাখেন।’

আবার কেউ বলেছেন, ‘ইনি তো নানা পাটেকরেরও বাবা। কী আর বলবেন।’ সূত্র : জি নিউজ