তবে কী বউ-শাশুড়ি পোস্ট?

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:২২ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮ | আপডেট: ৮:২২:পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮

সম্প্রতিক সময়ে সালমান খানের মা সালমা খান ও ‘ভারত’ ছবির নায়িকা বলিউড ডিভা ক্যাটরিনা কাইফের একটি ছবি নিয়ে বেশ আলোচনা চলছে। সালমান ও ক্যাটরিনার সর্বসাম্প্রতিক ছবি ‘ভারত’-এর মালটা শুটিং চলাকালীন তোলা এই ছবিটি ভাইরাল হয়।

ছবিতে দেখা যাচ্ছে, সালমান খানের মা সালমা খানকে বেশ ভালোবাসার সাথে জড়িয়ে রয়েছেন ক্যাটরিনা।

এ প্রসঙ্গে জানিয়ে রাখা প্রয়োজন, ‘ভারত’ সালমান খানের হোম প্রডাকশন এবং মালটায় ছবিটির শুটিং চলার সময় সেখানে সালমানের মা সালমা খান উপস্থিত ছিলেন। আর তখনই একান্তে দুজন আলোচিত এই ছবিটি তোলেন।

ছবিটি কেন আলোচনায়? এই ছবিটি সোশাল মিডিয়ায় বেশ সমাদৃত হয়। আর এর অন্যতম প্রধান কারণ ক্যাটরিনা কাইফের প্রতি সালমান খানের দুর্বলতা (যদিও সেটা প্রকাশ্যে নয়)। তবে কিছুদিন আগে একটি বিশেষ কারণে ‘ভারত’ থেকে মূল চরিত্রে অভিনয়কারী প্রিয়াঙ্কা চোপড়া ছবিতে কাজ করবেন না বলে জানান। আর তখনই তাঁর বিকল্প হিসেবে চলে আসেন সালমানের পছন্দের নায়িকা এবং ‘রেস ৩’ কো-স্টার ক্যাটরিনা কাইফ।

এর পরে ঘটে আরেকটি মজার ঘটনা। এই ছবিটি শেয়ার করে একজন তার মন্তব্যে লেখেন ‘সাস বহু গোলস’ অর্থাৎ ‘বউ-শাশুড়ির মিলন’। আর ওই ছবিটিতে মন্তব্য করেন সালমানের বোন অর্পিতা খান। ছবিটির মন্তব্যে একটি মাঙ্কি কাভারিং আই ইমোজি দেন তিনি। আর তার পর ওই অ্যাকাউন্ট হোল্ডার সেই অংশটি সহ আবার ছবিটি পোস্ট করেন।

যদিও এর আগেই মন্তব্যটি মুছে ফেলেন অর্পিতা খান।

আর এ কারণে গুঞ্জনের আগুন আরো উসকে যায়। আসলেই কী সালমা খান আর ক্যাটরিনা কাইফ বউ শাশুড়ি হতে চলেছেন। এবার কী তাহলে সত্যিই সংসার বাঁধতে চলেছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান।

সূত্র : বলিউড লাইফ.কম