তিন মাস আগেই বিয়ে করেছেন কনা

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৯ | আপডেট: ১:১৫:অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০১৯
সংগৃহীত

সংগীতশিল্পী কনা ক্যারিয়ারের দারুণ সময় পার করছেন। ‘রেশমি চুড়ি’, ‘ধিমতানা’ গানগুলো দিয়ে অনেক আগেই শ্রোতাদের মন জয় করে নিয়েছেন তিনি।

পরবর্তীতে ‘দিল দিল দিল’, ‘ও ডিজে’ এর মতো তার গাওয়া একের পর এক সিনেমার গান হিট করেছেন। বিয়ের প্রসঙ্গে জানতে চাইলে বরাবরই এই গায়িকা বলতে যার সঙ্গে প্রেম করেছি তাকেই বিয়ে করবো।

কনার ভক্তদের জন্য সুখবর হলো সেই কথা মতই কণ্ঠশিল্পী কনা বিয়েটা সেরে ফেলেছেন। তিন মাস আগে গেলো ২১শে এপ্রিল ভালোবাসার মানুষকে বিয়ে করেছেন কনা। তার বরের নাম গোলাম মো. ইফতেখার। গহীন নামে অনেকেই চেনেন এই মানুষটিকে। পেশায় তিনি ব্যবসায়ি।

সম্প্রতি বিয়ের খবরটি নিজেই প্রকাশ করেছে কনা। এ বিষয়ে কনা গণমাধ্যমকে বলেন, ‘ঘরোয়া আয়োজনে পারিবারিক সদস্যদের নিয়ে আমাদের বিয়ে হয়েছে।

শিগগিরই বিবাহোত্তর সংবর্ধনার সময় বড় আয়োজন করা হবে। বিয়ে নিয়ে খুব বেশি প্রচার হোক সেটা আমি ও আমাদের পরিচার চায়নি। তাই আগে ভাগে জানানো হয়নি বিয়ের খবর।’

জানা গেছে, দীর্ঘ সাত বছর ধরে প্রেমের সম্পর্ক কনা ও গহীনের। কয়েকবারই বিয়ে করবেন বলে জানিয়েছিলেন কনা। অবশেষে ঘর বাঁধলেন তারা। সবার কাছে বিবাহ পরবর্তী জীবনের জন্য দোয়া চেয়েছে এই গায়িকা।