তুমি কি আমাকে বলদের মতো সহজ-সরল পেয়েছ?…(ভিডিও)

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮ | আপডেট: ৮:২৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০১৮

টিবিটি সারাবিশ্বঃগার্ল্ডফ্রেন্ডকে ধোঁকা দিয়ে গোপনে বিয়ে করেছিলেন এক ফুটবলার। পরে বিষয়টি তার গার্ল্ডফ্রেন্ড জেনে যান। এতেই তুলকালাম কাণ্ড ঘটান ওই নারী। তিনি রীতিমতো ওই যুবককে খেলার মাঠে তুলোধুনা করেছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এ-সংক্রান্ত একটি ভিডিও প্রকাশ করেছে। ২০ সেকেন্ডের ওই ভিডিও ফুটেজে দেখা যায়, মাঠে খেলছিলেন যুবক। গোল পোস্টের পাশেই তিনি অবস্থান করছিলেন। এমতাবস্থায় তাকে লক্ষ্য করে তেড়ে আসেন তার গার্ল্ডফ্রেন্ড।

কাছে এসেই তিনি লাগাতার ওই যুবককে কিল-ঘুষ, চড়-থাপ্পড় ও লাথি মারতে থাকেন। মারের চোটে ও টানাহেঁচড়ায় যুবকের টি-শার্ট ছিড়ে যায়। এসময় তার গার্ল্ডফ্রেন্ডকে চিৎকার করে বলতে শোনা যায়-‘তুমি বিবাহিত। অথচ তুমি এখনও চারপাশের সবাইকে ধোঁকা দিয়ে যাচ্ছ।

আমি তোমার কাছে জানতে চাচ্ছি-তুমি কি বিবাহিত? তোমার স্ত্রী হয়তো এটা নিয়ে ভাবছে না, কিন্তু আমি ভাবছি। বল, তুমি বিয়ে করেছ, নাকি করনি? তুমি আমার সঙ্গে এটা কেন করলে? তুমি কি আমাকে বলদের মতো সহজ-সরল পেয়েছ?…।

দ্য মিররের প্রতিবেদনে বলা হয়, ওই যুবক তার গার্ল্ডফ্রেন্ডকে না জানিয়ে গোপনে বিয়ে করেছিলেন। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন তিনি।

অবশ্য গার্ল্ডফ্রেন্ডের তুলকালামে খেলাটি বন্ধ করে দিতে বাধ্য হন রেফারি। তবে শেষ পর্যন্ত ফুটবলার যুবকের পরিণতি কী হয়েছে তা জানা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে, ভিডিওটি চীনের চংকিং শহরে ধারণ করা হয়েছে।