তৃণমূল কর্মীরাই আওয়ামী লীগের শক্তি ও প্রাণ: হুইপ স্বপন

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯ | আপডেট: ৪:২৮:অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৯
ছবি: টিবিটি

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, আওয়ামী লীগ এখনও কর্মীদের টাকায় চলে, নেতার টাকায় নয়। তাই তৃণমূলের কর্মীরা শেখ হাসিনার বাইরে কিছু চিন্তা করে না। তৃণমূল কর্মীরাই আওয়ামী লীগের শক্তি ও প্রাণ। তাই তৃণমূল নেতাকর্মীদের মুল্যায়ন করতে হবে।

সোমবার দুপুরে বাগেরহাট শহরের স্বাধীনতা উদ্যানে অনুষ্ঠিত সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন- ‘ব্যক্তিগত মতপার্থক্য থাকতে পারে কিন্তু দলীয় মতাদর্শে এক ও অটুট থেকে শেখ হাসিনা সরকারের উন্নয়নকে জনগণের দোড়গোড়ায় পৌছাতে একসাথে কাজ করতে হবে। কোন ভাবেই ব্যক্তিস্বার্থ দলের উপর চাপানো যাবে না।

উৎসব মুখর পরিবেশে বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে প্রথম অধিবেশনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, বঙ্গবন্ধু পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট সদরের এমপি শেখ সারহান নাসের তন্ময়, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ শেখ কামরুজ্জামান টুক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম এ মতিনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নের্তৃবৃন্দ।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্ধোধন করেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজ্জাম্মেল হোসেন এমপি।