তৃণমূল নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ

শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় এমপি আবু জাহির

প্রকাশিত: ৪:৫১ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯ | আপডেট: ৪:৫১:অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০১৯
ছবি: টিবিটি

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, দেশের বৃহৎ ও ঐহিত্যবাহী রাজনৈতিক দল হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ। দলটিকে ধরে রেখেছেন এর তৃণমূল নেতাকর্মীরা। তারাই আওয়ামী লীগের প্রাণ।

রবিবার (১৮ আগস্ট) রাতে রেলওয়ে কলোনী স্কুল প্রাঙ্গণে উপজেলার একটি পৌরসভা ও তিনটি ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ তৃণমূল নেতাকর্মীদের অংশগ্রহণে অনুষ্ঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

এমপি আবু জাহির বলেন, শত প্রতিকুলতা উপেক্ষা করে আমরা সাধারণ মানুষের মুখে হাসি ফুটিয়েছি।

বিদ্যুৎ, কৃষি, শিল্প, স্বাস্থ্য, প্রযুক্তিসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে এই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে আওয়ামী লীগকেই। তাই প্রতিটি ওয়ার্ড এবং ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে কাজ করে যেতে হবে।

তিনি বলেন, শোকের মাস আগস্ট। হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহণে আগামী ২৪ আগস্ট রেলওয়ে পার্কিংয়ে শোক সভা করতে সবাইকে প্রস্তুতি নেওয়ার আহবান। এ সভায় উপস্থিত থাকবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম। এ লক্ষে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে।

শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ব্রাহ্মণডোরা ইউনিয়নের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়ার পরিচালনায় এ সভায় জেলা আওয়ামীলীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট হুমায়ূন কবীর সৈকত, উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, আওয়ামীলীগ নেতা আতাউর রহমান মাসুক, জেলা ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, নূরপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান বুলবুল খান, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হাজী শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, উপজেলা যুবলীগের আহবায়ক ফজল উদ্দিন তালুকদার, যুগ্ম-আহবায়ক জাকির হোসেন, পৌর যুবলীগ সভাপতি আব্দুল মুকিত, সাধারণ সম্পাদক টিএম আফজাল, উপজেলা ছাত্রলীগ সভাপতি প্রসঞ্জিত চন্দ্র দেব, সাধারণ সম্পাদক কামরুল হাসান রাসেল, পৌর ছাত্রলীগ সভাপতি মোঃ হাবিবুর রহমান বিলাল, সাধারণ সম্পাদক মোঃ শরীফ উদ্দিন সুমন, কলেজ ছাত্রলীগ সভাপতি জয়নাল সরদার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সোহাগসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, রেলওয়ে শ্রমিক লীগসহ সহযোগী সংগঠনের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।