তৃতীয় বিয়ের পথে আমির খান!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮ | আপডেট: ৪:৪৪:অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৮

টিবিটি বিনোদনঃআমির খান নিজের ব্যক্তিগত জীবন কোনদিনই লুকিয়ে রাখেন নি। কিন্তু আমির তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে কোনদিনই পছন্দ করেন না। কিন্তু তার মতো একজন সুপারস্টারের জীবন যে খুঁটিয়ে দেখা হবে সেটাই স্বাভাবিক। সবাই জানে আমির দু‘বার বিয়ে করেছেন। প্রথমবার উনি বিয়ের পিঁড়িতে বসেন তার ছোটবেলার প্রেমিকা রীনা দত্তের সঙ্গে। তাদের দুই সন্তান‚ ছেলে জুনেইদ আর মেয়ে ইরা।

১৫ বছর রীনার সঙ্গে কাটানোর পর ২০০২ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। প্রথম স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছদের পর আমির ব্রিটিশ সাংবাদিক জেসিকা হাইন্সের সঙ্গে সম্পর্কে জড়ান। তাদের এক সন্তান ও আছে যার নাম জ্যান। যাই হোক‚ আমির দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন কিরণ রাও-এর সঙ্গে। জন্মায় ছেলে আজাদ রাও খান। এই অবধি ঠিক ছিল‚ কিন্তু বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে আমির নাকি তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

পাত্রী আমাদের সবার পরিচিত ফতিমা সানা শেখ। দঙ্গল ছবির সময় থেকেই আমির ফতিমা কে নিজের ছত্রছায়ায় আশ্রয় দিয়েছেন। আমিরের কল্যাণে ফতিমা ইতিমধ্যেই যশরাজ ব্যানারের ছবি ‘ঠগস অফ হিন্দুস্থান‘-এ মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন। শোনা যাচ্ছে আমির আর ফতিমার সম্পর্ক শুধুমাত্র গুরু শিষ্য-তেই আবদ্ধ নেই। কানাঘুষোয় শোনা যাচ্ছে ফতিমা আমিরের সম্পর্কের গুঞ্জন।

শোনা যাচ্ছে আমির নাকি ইতিমধ্যেই মুম্বাইয়ের খার অঞ্চলে (আমিরের বাড়ির কাছেই) ফতিমার জন্য একটা ফ্ল্যাট ভাড়া করেছেন। অবশ্য একটা নয় দুটো ফ্ল্যাট ভাড়া করেছেন আমির। একটা ফতিমার জন্য অন্যটা তার মা বাবার জন্য। প্রতি মাসে ফ্ল্যাট ভাড়া নাকি আমিরের পকেট থেকেই যায়।

বলাই বাহুল্য ফতিমার সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা মোটেই ভালোভাবে নেন নি কিরণ। শোনা যাচ্ছে এই নিয়ে নাকি স্বামী স্ত্রীর মধ্যে নিয়মিত ঝগড়া হছে।

মাঝে মধ্যেই আমির ও ফতিমা কে একসঙ্গে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে। এমনকি একটা সাক্ষাৎকারে ফতিমা খোলাখুলি বলেন আমিরের মেয়ের চরিত্রে অভিনয় করার বদলে উনি আমিরের সঙ্গে রোম্যান্স করতে বেশি পছন্দ করবেন। সত্যিই যদি কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদ করে আমির ফতিমা সানা শেখের সঙ্গে তৃতীয়বার ছাদনাতলায় যান তাহলে অবশ্য অবাক হওয়ার কিছু নেই। বলিউডে সব কিছুই সম্ভব।