তেঁতুলিয়ায় প্রাইভেট থেকে বাড়ি ফেরার পথে ট্রাক্টরের ধাক্কায় স্কুল ছাত্রীর মৃত্যু

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২১ | আপডেট: ৮:৫৩:অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০২১
ফাইল ছবি

তেঁতুলিয়া, (পঞ্চগড়) সংবাদদাতা: তেঁতুলিয়া উপজেলায় প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে আশরাফি জান্নাত ইশি (১৩) নামে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার তিন সহপাঠী নাদিয়া আক্তার(১৩), স্মৃতি আক্তার (১৩) ও দিপা আক্তার (১৩) আহত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ভজনপুর-ভূতিপুকুর পাকা সড়কের বগুলাহাটি চারপাড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, মৃত স্কুল ছাত্রী আশরাফি জান্নাত ইশি একই উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের হারাদিঘী গ্রামের আইবুল হকের মেয়ে। সে হারাদিঘী দ্বি- মুখী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী। আহতদের বাড়ি একই এলাকায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়,প্রতিদিনের মতো স্কুল ছাত্রী ইশিসহ তার সহপাঠীরা বাই সাইকেল চালিয়ে সকালে ভূতিপুকুর এলাকায় প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে বগুলাহাটি চারপাড়া এলাকায় গেলে পিছন থেকে একটি ট্রাক্টর ইশি সহ তার সহপাঠীদের বাইসাইকেলে ধাক্কা দিলে সাথে সাথে তারা সবাই সড়কে ছিটকে পড়ে। এসময় স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে সবাইকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে ইশির মৃত্যু হয়। এদিকে ঘাতক ট্রাক্টরটিকে স্থানীয়রা আটক করতে পারলেও ট্রাক্টরের চালক পালিয়ে যায়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছায়েম মিয়া ট্রাক্টরের ধাক্কায় ওই স্কুল ছাত্রীর মৃত্যু বিষয়টি নিশ্চিত করেছেন।