তেতুলিয়ায় শিশুস্বর্গ ফাউন্ডেশনের উদ্যোগে শিশুদের জন্য ঈদ উপহার, অভাবীদের মাঝে নগদ টাকা ও ছাগল বিতরণ

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, মে ৬, ২০২১ | আপডেট: ৮:০৭:অপরাহ্ণ, মে ৬, ২০২১

তেঁতুলিয়া (পঞ্চগড়) সংবাদদাতা: পঞ্চগড়ের তেঁতুলিয়ায় স্বেচ্ছাসেবী সংগঠন শিশুস্বর্গ ফাউন্ডেশনের উদ্যোগে শিশুদের মাঝে ঈদ উপহার এবং গরীব অসহায় দুঃস্থ্যদের মাঝে নগদ টাকা ও ছাগল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ মে) দুপুরে তেঁতুলিয়া রওশনআরা মেমোরিয়াল শিশুস্বর্গ বিদ্যানিকেতন মাঠে আনুষ্ঠানিকভাবে এসব উপহার তুলে দেয়া হয়।

তেঁতুলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহামুদুর রহমান ডাবলু, তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান কাজী আনিছুর রহমান, শিশুস্বর্গ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক কবির আহমেদ আকন্দ. রওশন আরা শিশুস্বর্গ বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক আতাউর রহমান প্রমুখ উপস্থিত থেকে এসব উপহার সামগ্রী এবং নগদ অর্থ ও ছাগল বিতরণ করেন।

শিশুস্বর্গ ফাউন্ডেশন জানান, বিদ্যা নিকেতনের তিনশ’ শিশুর হাতে ঈদের পোষাক এবং অর্থনৈতিকভাবে স্বাবলম্বি করার লক্ষ্যে অর্ধশত অসহায় দুঃস্থ্য নারীর মাঝে নগদ ২ হাজার থেকে ৫ হাজার করে টাকা ও একটি করে ছাগল বিতরণ করা হয়।

পৃথিবী ব্যাপী জলবায়ু ভারসাম্য রক্ষায় সংগঠনটি এবছর তেঁতুলিয়া থেকে টেকনাফ পর্যন্ত এক কোটি বৃক্ষরোপণ করবে বলে ঘোষণা দিয়েছে।

উল্লেখ্য, ২০০৯ সালের পর থেকে প্রতিবছর এই প্রতিষ্ঠানটি ঈদ উপহার ও গরীব দুঃস্থ্য অসহায় মানুষের মাঝে বিভিন্নভাবে সহযোগিতা করে আসছেন।