থানায় ৫ নেতার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের ছাত্রলীগ নেত্রী ফাল্গুনীর

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১ | আপডেট: ৫:১৬:অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২১

ছাত্রলীগ নেত্রী ফাল্গুনী দাস তন্বী মারধর ঘটনায় ছাত্রলীগের পাঁচ নেতার বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) রোকেয়া হল সংসদের সাবেক এজিএস ও হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক।

শুক্রবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর শাহবাগ থানায় এ অভিযোগ দায়ের করেন তিনি। এর আগে গত ৫ জানুয়ারি তিনি জীবনের নিরাপত্তা চেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের কাছে চিঠি দিয়েছিলেন।

লিখিত অভিযোগে ছাত্রলীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক বেনজির হোসেন নিশি, শামসুন্নাহার হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াসমিন শান্তা, ছাত্রলীগ নেতা শাহজালাল, এনামুল এবং তানসেনের নাম উল্লেখ করেছেন।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার অভিযোগপত্র গ্রহণ করেন। পরে থানার উপ-পরিদর্শক (এসআই) রইচ উদ্দীনকে অভিযোগ তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তে প্রাথমিক সত্যতা পাওয়া গেলে এটি মামলা হিসেবে গ্রহণ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে আরিফুর রহমান সরদার বলেন, তিনি একটি লিখিত অভিযোগ করেছেন। সেটির সত্যতা যাচাই করার জন্য আমরা একজনকে দায়িত্ব দিয়েছি। প্রাথমিক সত্যতা পাওয়া গেলে অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করা হবে।

ছাত্রলীগ নেত্রী তন্বী বলেন, আমি সাংগঠনিকভাবে অভিযোগ করে কোনো বিচার পাইনি। তাই বাধ্য হয়ে আইনের দ্বারস্থ হয়েছে। এখন আমি স্ট্রংলি ফাইট করব।