থুতনিতে সেলাই নিয়েও অনুশীলনে মোহাম্মদ মিঠুন

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১১:০৬ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯ | আপডেট: ১১:০৬:অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৯

বর্তমানে রাজকোটে রয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। গুজরাটের ছোট্ট এই শহরের শেষ প্রান্তে সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে মঙ্গলবার প্রথমবারের মতো মাঠে নামলেন টাইগাররা।

প্রথম দিনটাতেই বড় দুর্ঘটনা প্রায় ঘটেই যাচ্ছিল। অল্পে রক্ষা পেলেন ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। সৌরাষ্ট্র স্টেডিয়ামের বিশাল নেট। একের পর এক সাজানো।

সেখানেই ব্যাট হাতে নিজেকে ঝালিয়ে নিতে গিয়েই চোটে পড়লেন মিঠুন। নেটে স্কুপ করতে গিয়ে বল এসে লাগে তার থুতনিতে। শুরুতে যদিও মনে হচ্ছিল চোখে বল আঘাত হেনেছে।

রক্ত ঝরা মুখ নিয়েই মাঠের পাশে রাখা অ্যাম্বুলেন্সে তোলা হয় মিঠুনকে। তবে হাসপাতাল অব্দি যেতে হয়নি। সেখানকার ডাক্তাররাই চিকিৎসা করেন। বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর মিলল-বড় কোনো সমস্যা হয়নি। ফার্স্ট এইড চিকিৎসা শেষে একটি সেলাই নিয়েই এরপর নেটে নেমে পড়েন এই ব্যাটসম্যান।

দিল্লির ঐতিহাসিক জয়ের ম্যাচে একাদশে ছিলেন না মিঠুন। রাজকোটেও যে একাদশে থাকবেন তেমন সম্ভাবনাও নেই। কারণ উইনিং কম্বিনেশন ভাঙতে চাইবে না টিম ম্যানেজমেন্ট। গুজরাটের সৌরাষ্ট্র স্টেডিয়ামে ৭ নভেম্বর ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এ ম্যাচ জিতলেই ধরা দিবে সিরিজ!