দলীয় ঐক্য ও স্পৃহা বাড়াতে সতীর্থদের নিয়ে বাসায় মেসির পার্টি

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, মে ৪, ২০২১ | আপডেট: ৭:১১:অপরাহ্ণ, মে ৪, ২০২১

উয়েফা চ্যাম্পিয়নস লিগ জেতার আশা শেষ হয়েছে অনেক আগে। তবে মিলেছে কোপা দেল রে’র শিরোপা। আর সামনে রয়েছে স্প্যানিশ লা লিগায় চ্যাম্পিয়ন হওয়ার কঠিন মিশন। যেখানে প্রতিটি ম্যাচই যেন একেকটি ফাইনাল।

এমন অবস্থায় সতীর্থ খেলোয়াড়দের উজ্জীবিত করতে ঘরোয়া পার্টির আয়োজন করলেন বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি। সোমবার বার্সেলোনার সকল খেলোয়াড়কে নিজের বাসায় দাওয়াত দিয়ে আপ্যায়ন করেছেন ক্লাবটির সবচেয়ে বড় তারকা।

ভ্যালেন্সিয়ার বিপক্ষে রবিবার মেস্তালায় গুরুত্বপূর্ণ ৩-২ গোলের জয়ের ম্যাচটির পর বার্সেলোনার সামনে এখন শিরোপা জয়ে বাকি থাকা চার ম্যাচে জয়ের বিকল্প নেই।

শনিবার টেবিলের শীর্ষে থাকা আতলেটিকোর বিপক্ষে জয়ী হতে পারলে দলের আত্মবিশ্বাস কয়েকগুণ বেড়ে যাবে। অ্যাতলেতিকোর বিপক্ষে ম্যাচটি যে কতটা গুরুত্বপূর্ণ, তা সকলেই উপলব্ধি করতে পারছে। সে কারণে চাপ থেকে কিছুটা হলেও মুক্ত হতে মেসির আমন্ত্রণে নিজ নিজ স্ত্রী ও বান্ধবীদের নিয়ে বার-বি-কিউ পার্টিতে যোগ দিয়েছিলেন সব খেলোয়াড়রা।

কঠিন একটি মৌসুম শুরু হওয়ার পর গত কয়েক মাস যাবত খেলোয়াড়দের মধ্যে সম্পর্কটা ধীরে ধীরে উন্নতি হয়েছে। সাধারণত বড় কোনো ম্যাচের আগে সবাই রেষ্টুরেন্টে মিলিত হয়। কিন্তু এবার তারা অধিনায়কের বাসায় বার-বি কিউ পার্টি করার সিদ্ধান্ত নিয়েছেন।

স্প্যানিশ কোভিড-১৯’র নতুন আইনানুযায়ী উন্মুক্ত স্থানে একেকটি টেবিলে সর্বোচ্চ ছয়জন করে বসতে পারবে। মেসির বাসায় নির্ধারিত সব ধরনের প্রোটোকল মেনেই পার্টির আয়োজন করা হয়েছিল।

স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে, সেই পার্টিতে ‘চ্যাম্পিয়ন! চ্যাম্পিয়ন!’ স্লোগান দিয়েছেন বার্সেলোনার খেলোয়াড়রা।