দশম শ্রেণির ছাত্রীর ডাক্তার হওয়ার স্বপ্নপূরণে দোয়া করলেন প্রধানমন্ত্রী

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১ | আপডেট: ৬:২৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২১

ভিডিও কনফারেন্সে সরাসরি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলে পটুয়াখালীর গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির মেধাবী ছাত্রী জোহরা খাতুন ছোঁয়া।

ওই শিক্ষার্থীর বক্তব্য শোনেন প্রধানমন্ত্রী। ছোঁয়ার ইচ্ছানুযায়ী ভবিষ্যতে তার ডাক্তার হওয়ার স্বপ্ন পূরণে দোয়া করেন। একই সঙ্গে ছোঁয়াকে দেশ ও জাতির সেবা করার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট’ থেকে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি, টিউশন ফি, আর্থিক সহায়তা ও চিকিৎসা অনুদান বিতরণ কার্যক্রমে সরাসরি পটুয়াখালীর গলাচিপায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সঞ্চালনায় এ কনফারেন্সে উপস্থিত ছিলেন রাজনীতিক, সমাজসেবী, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, সংবাদকর্মী, মুক্তিযোদ্ধা, স্থানীয় সুধীজন।

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে নির্বাহী অফিসার শিক্ষাসহ গলাচিপার সার্বিক চিত্র তুলে ধরেন। ভিডিও কনফারেন্সে যুক্ত হওয়ায় প্রধানমন্ত্রীকে গলাচিপাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা, জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধুরী, পুলিশ সুপার মো. মাইনুল হাসান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাহিন।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা (আইসিটি) ইসরাত জাহান, পৌর মেয়র আহসানুল হক তুহিন, জেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর হোসেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো প্রমুখ।