দাউদকান্দিতে ‘ফ্রী বাজার’ থেকে বাজার করলো ৫ শতো অসহায় পরিবার

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, মে ১১, ২০২১ | আপডেট: ৫:৫২:অপরাহ্ণ, মে ১১, ২০২১

এইচএম দিদার, দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা: “মানবিক দাউদকান্দি” সংগঠনের উদ্যোগে করোনাকালীন লকডাউনে কর্মহীন ও অসহায় হয়ে পরা ৫৫০ টি পরিবারকে ফ্রী বাজার উপহার দিলো।

আজ মঙ্গলবার (১১ মে,২০২১খ্রি.) দুপুর ৩ টায় পৌরসভার আদর্শ হাইস্কুল খেলার মাঠে ২৮ টি পণ্যসামগ্রী দিয়ে এ ফ্রী ঈদ বাজার আয়োজন চালু হয়।

রীনা নামের এক নারী ফ্রীতে ২৮ টি আইটেম’র খাদ্যসামগ্রীসহ ঈদ উপহার পেয়ে খুব খুশী হয়ে বলেন,আমি আমার জীবনে এই প্রথমবার এই ধরনের উদ্যোগ দেখলাম। আমি তাদের জন্য দোয়া করি যারা এ আয়োজন করেছে।

ফ্রীতে ঈদবাজার প্রোগ্রামের ভূয়সী প্রশংসা করে বিশিষ্ট ব্যবসায়ী পিটার চৌধুরী বলেন,দাউদকান্দির ইতিহাসে এই প্রথম এই ধরনের উদ্যোগ, সত্যিই আমি আবেগ আপ্লুত । এই ফ্রী ঈদ বাজার থেকে পণ্য নিয়ে নিরানন্দ পরিবারগুলোর মুখে ঈদানন্দের হাসি ফুটবে। এ আয়োজন নি:সন্দেহে মাইলফলক হয়ে থাকবে।আমি চাই এই ধরণের আয়োজন চলমান থাকুক।

মানবিক দাউদকান্দি সংগঠনের আহ্বায়ক খন্দকার বিল্লাল হোসেন ও সদস্য সচিব তৌফিক রুবেল জানান,”এই আয়োজনে দেশি-বিদেশীদের আর্থিক সহযোগীতা পেয়েছি তাদেরকে কৃতজ্ঞতা জানাই। সকলের সহযোগীতা পেলে আমরা এ ধরনের মানবিক কাজগুলো সামনে এগিয়ে নিয়ে যেতে চাই। আমরা মানুষের জন্য কল্যাণকর কাজে বিশ্বাসী। তাই আমরা চাই মানবিক কাজের জন্য সকলে এক ও ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে পেলে সমাজ ও দেশ এগিয়ে যাবো।