দাম্পত্য জীবনে অশান্তি কর্কটের ,প্রেম থেকে সাবধান ধনু!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৯:৫০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৮ | আপডেট: ৯:৫০:পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৮
ছবিঃ সংগৃহীত

টিবিটি রাশিফল:
মেষ
স্ত্রীর কোনও বিষয়ে সন্দেহের জন্য দাম্পত্য কলহ বাধতে পারে। বাড়িতে নতুন যানবাহন কেনার পরিকল্পনা। হঠাৎ কিছু হারিয়ে যেতে পারে।সন্তানের আচরণে বদল লক্ষ্য করবেন। আজ বিশেষ কোনও কাজের জন্য কর্মক্ষেত্রে সুনাম অর্জন।

বৃষ
উচ্চ শিক্ষায় বাধা থাকলেও নিম্ন বিদ্যায় অগ্রগতি। আজ বাড়িতে অশুভ কিছু ঘটার সম্ভাবনা।আজ বিলাসিতা বা সম্ভোগ সুখের জন্য অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা। পুরনো কোনও রোগ ফেলে না রাখাই ভাল।

মিথুন
সন্তানদের নিয়ে মানসিক অস্থিরতা বাড়বে। নববিবাহিতদের ভ্রমণের যোগ দেখা যাচ্ছে। প্রতিবেশীর ছলনার শিকার হতে পারেন। আপনার বিশ্বাসে কেউ আঘাত করতে পারে। কর্মস্থানে ভ্রমণ হতে পারে। আজ আয়ের পরিমাণ খুব ভালই থাকবে।

কর্কট
পৈতৃক সম্পত্তি নিয়ে ভাই ভাই অশান্তির যোগ দেখা যাচ্ছে। দ্বিতীয় সম্পর্কে সাফল্য লক্ষ্য করা যাবে।ব্যবসা বা কর্মে খুব ভাল যোগ দেখা যাচ্ছে, কিন্তু পরিশ্রম যথেষ্ট করতে হবে। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। হজমের সমস্যা হবে।
Add Image
সিংহ
কর্মক্ষেত্রে সুবিবেচক ব্যক্তি হিসাবে উন্নতির যোগ আছে। নিদ্রাহীনতার জন্য শারীরিক দুর্বলতা থাকবে। পরিবারে সম্মান বৃদ্ধি। আর্থিক অবস্থা ভালই যাবে। যারা বিদ্যার্থী, তাদের জন্য সামনের সময়টা খুব একটা ভাল নয়। পাওনা আদায় থাকলে সন্ধ্যার পরে যাবেন।

কন্যা
নিজের বুদ্ধিতে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। আজ কোনও কিছুর জন্য সারা দিন ভয় কাজ করবে। সন্তানদের থেকে কিছু উপকার পাবেন। সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। গুরুজনদের থেকে সাহায্য পাবেন। নতুন বন্ধু প্রাপ্তি হতে পারে।

তুলা
কর্মস্থানে সম্মান নিয়ে টানাটানি হতে পারে। আজ শুভ কিছু করার কথা ভাবতে পারেন। প্রিয়জনের বিবাহ নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। হঠকারী সিদ্ধান্ত ত্যাগ করাই ভাল। বাড়ির সকলে মিলে কোথাও ভ্রমণ।

বৃশ্চিক
ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। আজ আমদানি রফতানি ব্যবসায় ভাল যোগ। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিতে না পারলে ক্ষতি। আজ শরীর নিয়ে হয়রান হতে পারে। অন্য দিনের তুলনায় আজ সংসারে শান্তি থাকবে।

ধনু
এই সময়ে প্রেমের দিকে না এগোনোই ভাল হবে। ত্বকে একটু সমস্যা দেখা দেবে। আজ কোনও ঝামেলা বাধলে আয়ত্তে আনা মুশকিল হবে। গন্ধ জাতীয় দ্রব্য ব্যবসায়ীদের জন্য ভাল সময়। কারও চিকিৎসার দায়িত্ব নিতে হতে পারে।

মকর
পুরনো আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। বোন সম্পর্কিত কারও থেকে কোনও বিষয়ে উপকার পেতে পারেন। আজ শত্রু পক্ষ আপনার কাছে দমে থাকবে। কর্মস্থানে আজ দায়িত্ব বাড়তে পারে। গুরুত্বপূর্ণ বিষয় স্ত্রীর সঙ্গে আলোচনা করুন।

কুম্ভ
সন্তানের চাকরির জন্য কারও সঙ্গে আলোচনা হতে পারে। আজ উত্তেজক কোনও কাজ থেকে দূরে থাকুন। নিজের পুরনো ব্যবসায় আর্থিক উন্নতির যোগ রয়েছে। আধুনিক ভাবে ঘর সাজানোর ইচ্ছা।

মীন
ভাইবোনের কাছ থেকে ভাল সাহায্য পেতে পারেন। স্বামী, স্ত্রীর সম্পর্কে উন্নতির যোগ। সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। আধ্যাত্মিক আলোচনায় আজ আপনার মন থাকবে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারে।
Add Image