দিল্লির বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে মুম্বাই

টিবিটি টিবিটি

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১ | আপডেট: ৮:৩২:অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১
ছবি: সংগৃহীত

গত আইপিএলের ফাইনালে হারের পর এই প্রথম মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হতে যাচ্ছে দিল্লি ক্যাপিটালস। সেবার তরুণ অধিনায়ক স্রেয়াশ আয়ারের নেতৃত্বে আইপিএলের ফাইনাল খেলেছিল দিল্লি। এবার ইনজুরির কারণে আয়ার নেই। আরেক তরুণ রিশাভ পান্তের ঘাড়ে নেতৃত্বের দায়িত্ব।

চেন্নাইয়ের এম চিদাম্বরম স্টেডিয়ামে আজ রোহিত শর্মার সঙ্গে টস করতে নেমে হারতে হলো রিশাভ পান্তকে। টস জিতে নিজেরাই প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন রোহিত শর্মা।

চলতি আইপিএলে ইতিমধ্যে তিন ম্যাচে অংশ নিয়েছে মুম্বাই ও দিল্লি। উভয় দল নিজেদের তিন ম্যাচের মধ্যে দুটিতে জয় পেয়েছে। ৪ পয়েন্ট করে নিয়ে টেবিলের তিনে আইপিএল শিরোপার স্বাদ না পাওয়া দিল্লি আর চারে আছে রেকর্ড পাঁচবারের শিরোপা জয়ী মুম্বাই।

অতীতে দুই দল ২৮ ম্যাচে মুখোমুখি হয়। তার মধ্যে ১৬ ম্যাচে জয় পায় মুম্বাই আর ১২ ম্যাচে জয় পায় দিল্লি ক্যাপিটালস।

মুম্বাই ইন্ডিয়ান্স: কুইন্টন ডি কক, রোহিত শর্মা, সুরাইয়া কুমার যাদব, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ড, করুনাল পান্ডিয়া, জয়ন্ত যাদব, রাহুল চাহার, জসপ্রীত বুমরাহ ও ট্রেন্ট বোল্ট।

দিল্লি ক্যাপিটালস: পৃথ্বি শ, শিখর ধাওয়ান, স্টিভেন স্মিথ, ঋষভ পন্থ, মার্কাস স্টয়নিস, সিমরন হিতমার, ললিত যাদব, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, অমিত মিশ্র ও আভিষ খান।