দিশা পাটানির আবেদনে বুক ধড়ফড় ভক্তদের (ভিডিও)

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 12:41 PM, November 15, 2019 | আপডেট: 12:41:PM, November 15, 2019

দিশা পাটানি মানেই ইন্টারনেটে বিস্ফোরণ। একটি বিজ্ঞাপণের মধ্যে দিয়ে গ্ল্যামার দুনিয়ায় তাঁর আত্মপ্রকাশ। তারপর অবশ্য পিছন ফিরে তাকাতে হয়নি। বলিউডেও এন্ট্রি নিয়েছেন তিনি। আর ইন্সটাগ্রামে ভক্ত সংখ্যাও চমকে যাওয়ার মতো। এই মুহূর্তে তাঁর হাতে বেশ কিছু কাজ রয়েছে। তবে সেসব বাদ দিলেও মাঝেমধ্যেই ভক্তদের জন্য কিছু না কিছু উপহার রাখেন তিনি। বিকিনি ছবি তো রয়েইছে।

কয়েকদিন আগে বিখ্যাত একটি অর্ন্তবাস কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর দিশা প্যান্টের চেন খুলে তাঁর লাল প্যান্টি দেখিয়ে শিরোনামে এসেছিলেন। সেই সঙ্গে কালো স্পোর্টস ব্রা। ছবি নিমেষে ভাইরাল হয়েছিল। এবার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি নতুন ভিডিয়ো। সেখানে একটি পোশাকের ব্র্যান্ডের হয়ে মোহময়ী আবেদনে সাড়া ফেলেছেন নায়িকা। ভিডিয়ো দেখে ফ্যানেরাও উচ্ছ্বসিত। মুহূর্তে নজর কেড়েছে সেই ভিডিয়ো।

আপাতত সলমান খানের পরবর্তী ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর জন্য একটি গানের রিহার্সালে ব্যস্ত দিশা। প্রভু দেবা তাঁকে সেই নাচটি শেখাচ্ছিলেন। বার বার একটি স্টেপ করতে গিয়ে আটকাচ্ছিলেন দিশা। কিন্তু না রপ্ত করে ছাড়বার পাত্রী নন তিনি। নাচের একটি স্টেপ তুলতে গিয়ে দুই হাঁটুতেই চোট পেয়েছেন নায়িকা।

২০২০-র ইদের ছবির প্রস্তুতি শুর করে দিলেন সলমান খান। শোনা যাচ্ছে, নভেম্বরের ৪ তারিখেই ছবি নিয়ে ফ্লোরে নেমে পড়়েছেন ‘ভাইজান’। আসলে, ভক্তদের নিত্য নতুন চমক দিতে ভালোবাসেন ভাইজান সলমান খান। তবে এবার এক্কেবারে জোড়া চমক নিয়ে হাজির হয়েছেন তিনি।

কয়েকদিন আগেই নিজের ট্যুইটার পেজে তাঁর আগামী ছবি দাবাং ৩-র মোশন পোস্টার রিলিজ করার পাশাপাশি, ঘোষণা করেছিলেন পরবর্তী ছবির কথাও। জানিয়েছিলেন, পরিচালক প্রভুদেবার বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তি পাবে ২০২০ সালের ঈদে। আগামী বছর ভক্তদের জন্যে এটিই হবে ভাইজানের উপহার। ঈদে আসছে প্রভু দেবা পরিচালিত ‘রাধে’ কোরিয়ান ছবি ‘দ্য আউটলজ’-এর রিমেক।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে