দি বাংলাদেশ টুডে’র সম্পাদকের সাথে বশেমুরবিপ্রবিসাসের সৌজন্য সাক্ষাৎ

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯ | আপডেট: ৬:১১:অপরাহ্ণ, অক্টোবর ১৯, ২০১৯

শফিউল কায়েস, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ পাঠকপ্রিয় ইংরেজি দৈনিক দি বাংলাদেশ টুডে’র সম্পাদক ও প্রকাশক জুবায়ের আলমের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বশেমুরবিপ্রবিসাস)।

শনিবার সকাল সাড়ে ১১টায় গোপালগঞ্জ সার্কিট হাউসে সম্পাদকের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করে বশেমুরবিপ্রবিসাস।

এদিন দুপুর ১টার দিকে দি বাংলাদেশ টুডের পক্ষ থেকে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক করেন দি বাংলাদেশ টুডের সম্পাদক ও প্রকাশক জুবায়ের আলম। এছাড়া এসময় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমুদ্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের নিয়ে ‘সমুদ্রবিজ্ঞান বিভাগ’-এর পক্ষ থেকে জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক করেন।

এ সময় কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন এবং ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করেন।

দি বাংলাদেশ টুডের সম্পাদক ও প্রকাশক জুবায়ের আলম বলেন, “আমি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করি। অসাধারণ এবং বিশ্ববরেণ্য একজন নেতা। তিনি বিশ্বের স্বাধীনতাকামী মানুষের কণ্ঠস্বর ও পথিকৃৎ। আমি যে দি বাংলাদেশ টুডের সম্পাদক ও প্রকাশক এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমুদ্রবিজ্ঞান বিভাগের সভাপতি এর পিছনে বঙ্গবন্ধুর পরোক্ষ অবদান রয়েছে।”

জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য বঙ্গবন্ধু ভবনে যান। সেখানে রাখা পরিদর্শন বইয়ে সই করেন।