দীঘিনালায় জাতীয় ভোটার দিবস পালিত

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, মার্চ ২, ২০২১ | আপডেট: ৭:৪৫:অপরাহ্ণ, মার্চ ২, ২০২১

আবদুল জলিল, দীঘিনালা (খাগড়াছড়ি) প্রতিনিধি: “বয়স যদি ১৮ হয় ভোটার হতে দেরী নয়” এই স্লোগানকে সামনে রেখে দীঘিনালায় জাতীয় ভোটার দিবস- ২০২১ পালিত হয়েছে।

২ মার্চ (মঙ্গলবার) সকাল ১০ ঘটিকায় দীঘিনালা উপজেলা প্রশাসন এবং উপজেলা নির্বাচন কমিশন’র আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান অতিথি হিসেবে জাতীয় ভোটার দিবস’র উদ্বোধন করেন দীঘিনালা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ কাশেম।

দীঘিনালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ উল্লাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তনয় তালুকদার।

এ সময় আরোও উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সীমা দেওয়ান, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ শাহেন শাহ, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মুশফিকুর রহমান প্রমূখ।

এবং প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ কাশেম বলেন,সারা দেশের ন্যায় দীঘিনালাতেও আমরা ১ মার্চের পরিবর্তে ২ মার্চ জাতীয় ভোটার দিবসের পালন করছি। ১৮ বছর বয়সের উপরে সকল শ্রেণির নাগরিকদের ভোটার তালিকার আওতাভুক্ত করতে ও মন্ত্রী পরিষদ থেকে ঘোষিত আইনের বাস্তবায়নে নাগরিকদের ভোটাধিকার নিশ্চিত করতে আমরা কাজ করে যাচ্ছি।

এ সময় বেশ কয়েকজন নাগরিকের মাঝে জাতীয় পরিচয় পত্র (স্মার্ট কার্ড) বিতরণ করা হয়৷