দীপিকার ঘাড়ে এখনও ‘সাবেক’ প্রেমিকের ট্যাটু!

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮ | আপডেট: ৫:২৮:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০১৮

বলিউডের দুই উজ্জ্বল তারকা দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের বিয়ে আগামী ২০ নভেম্বর। ইতালির লেক কোমোকে বিয়ের আসর হিসেবে ধার্য করা হয়েছে। সবকিছু ঠিকঠাক চললেও সম্প্রতি দীপিকাকে যেভাবে দেখা গেল তা দেখে যে কেউ অবাক হবেন।

বিয়ের আর মাত্র দু’মাস বাকি। অথচ সম্প্রতি দীপিকাকে দেখা গেল সাবেক প্রেমিক রণবীর কাপুরের নামাঙ্কিত সেই ‘আর কে’ ট্যাটু নিয়েই ঘুরে বেড়াতে।

মুম্বাইয়ের বান্দ্রায় একটি জিমে এসেছিলেন দীপিকা। আর সেখানে ট্রেনারের সঙ্গে তাকে পোজ দিতে দেখা গেছে। তার চুলটি উপরে খোঁপা করা থাকায়, কাঁধে জ্বলজ্বল করছিল ট্যাটুটি।

এদিকে কিছুদিন আগে ওয়ার্ল্ড ফটোগ্রাফি ডে-তে সাবেক প্রেমিক রণবীরের সঙ্গে ছবি পোস্ট করাতেও ভক্তদের সমালোচনার মুখে পড়েছিলেন এই অভিনেত্রী। অনেকেই কটাক্ষ করে বলেছেন, দীপিকা রণবীর কাপুরকে এখনও ভুলতে পারেননি। রণবীর সিংকে ঠকাচ্ছেন। এই ঘটনার পর দীপিকার কাঁধে এখনও রয়ে যাওয়া আর কে ট্যাটু নতুন করে প্রশ্ন তুলছে।

দীপিকার সঙ্গে সাবেক প্রেমিক রণবীর কাপুরের সম্পর্ক তৈরি হয়েছিল ‘বাচনা ইয়ে হাসিন’’ ছবির সেটে। দু’বছর সেই সম্পর্ক টিকে থাকার পর সেটা ভেঙে যায়। অভিনেত্রীর অভিযোগ ছিল, রণবীর কাপুর তাকে ঠকিয়েছেন। এদিকে প্রেমিকাকে ঠকানোর কথা খোদ রণবীরও স্বীকার করেছেন।

দীপিকার সঙ্গে সম্পর্কে থাকতে থাকতেই ক্যাটরিনার সঙ্গে ঘনিষ্ঠ হন রণবীর। দীপিকা তা মেনে নিতে পারেননি। এদিকে রণবীরের প্রতি দীপিকার দুর্বলতার কথা জানেন না এমন মানুষ পাওয়া মুশকিল। ‘বরফি’ ছবির অভিনেতার সঙ্গে সম্পর্ক ভাঙার পর মানসিক অবসাদেও চলে যান এই অভিনেত্রী।

পরবর্তী সময়ে ‘রণবীর’ নামেই অপর অভিনেতা রণবীর সিংয়ের প্রেমে পড়েন দীপিকা। আর রণবীর সিংও যে দীপিকা বলতে অজ্ঞান, সেকথা আর না বললেও চলে। তাদের সেই প্রেম খুব শিগগিরই পরিণতি পেতে চলেছে। তবে এখনও দীপিকার কাঁধ থেকে মোছেনি ‘প্রাক্তন’-এর নাম।