দুদকের মামলায় কারাগারে পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক জিএম

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮ | আপডেট: ৪:৫৯:অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০১৮

দুদকের মামলায় পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সাবেক মহাব্যবস্থাপক (বর্তমান কর্মস্থল নাটোর-২) নিতাই কুমার সরকারের জামিন নামঞ্জুর করে আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন।

রবিবার (২৬ আগস্ট) পাবনার সিনিয়র স্পেশাল জজ মো: নুরুজ্জামানের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

২২ লাখ ৮৮ হাজার ৮৬ টাকার জ্ঞাত আয়ের উৎস বহির্ভূত সম্পদ অর্জন ও দখলে রাখার অপরাধে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, পাবনার উপপরিচালক আবু বকর সিদ্দিক বাদী হয়ে গত ২৩ আগস্ট তার বিরুদ্ধে পাবনা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ৬৬। স্পেশাল মামলা নং ০১/২০১৮।

নিতাই কুমার সরকার নাটোর জেলার দহতেবাড়িয়া গ্রামের মৃত নরেন্দ্র নাথ সরকারের ছেলে। তার বর্তমান ঠিকানা ফ্ল্যাট নং ই/৭, কেয়ারী বুরুজ, ৭/১, কল্যাণপুর, ঢাকা।

মামলার তদন্তকালে আসামির বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ প্রাথমিক সাক্ষ্য প্রমাণে প্রমাণিত হওয়ায় তার বিরুদ্ধে আদালতে চার্জশীট দাখিল করা হয়। এই মামলায় জামিনের জন্য নিতাই রবিবার আদালতে হাজির হলে বিজ্ঞ বিচারক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছেন।

দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, পাবনার উপপরিচালক আবু বকর সিদ্দিক জানান, তার বিরুদ্ধে অসৎ উদ্দেশ্যে অন্যায়ভাবে লাভবান হওয়ার অভিপ্রায়ে প্রতারণা, জালিয়াতি ও ক্ষমতার অপব্যবহারপূর্বক ভূয়া বায়নানামা দলিল সৃজন ও জেনে শুনে তা সঠিক হিসাবে ব্যবহার করে পল্লী বিদ্যুৎ সমিতি-২ পাবনা হতে ১০ লাখ টাকা ঋণ গ্রহণ করার অভিযোগে সাঁথিয়া থানায় আরেকটি মামলা (নং ৩০, তাং ২৬/০৬/১৮) দায়ের করা হয়। মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।