দুমকিতে ১ হাজার ইয়াবাসহ যুবক আটক

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, জুলাই ২, ২০২০ | আপডেট: ৪:৫০:অপরাহ্ণ, জুলাই ২, ২০২০
ছবি: টিবিটি

মো. নাঈম হোসেন, পবিপ্রবি (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দুমকির থানাব্রীজ এলাকা থেকে এক হাজার(১০০০) পিচ ইয়াবাসহ মো.মেহেদী হাসান রাকিব (২৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে মাদক বহনকারী ওই যুবককে আটক করতে বুধবার মধ্যরাত থেকে থানাব্রীজ এলাকায় অবস্থান নেন দুমকি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মেহেদী হাসানের নেতৃত্বে এএসআই রাসেল,সোলায়মান ও সোহেলসহ পুলিশের একটি টিম। পরে বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে সন্দেহভাজন যুবক রাকিব থানা ব্রিজ এলাকায় পৌঁছলে তার দেহ তল্লাশি করে ১০০০ পিস ইয়াবা পায় পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে লঞ্চ যোগে ইয়াবার চালানটি দুমকিতে এসে পৌঁছায়। আটক মেহেদী হাসান রাকিব (২৪) দুমকি উপজেলার রাজাখালী এলাকার ০৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। তার পিতার নাম আব্দুর রাজ্জাক হাওলাদার।

দুমকি থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মো. মেহেদী হাসান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এসময় তিনি আরও বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী ও আইজিপি স্যারের নির্দেশে মাদক নির্মূলে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে দুমকি থানা পুলিশ।