দেওয়ান সৈয়দ আব্দুল বাছিত ফাউন্ডেশনের সংবর্ধনা পেলেন সেরা সাংবাদিক মামুন চৌধুরী

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০ | আপডেট: ৭:৩৮:অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০
ছবি: টিবিটি

হবিগঞ্জ প্রেসক্লাব আয়োজিত সেরা প্রতিবেদক-২০১৯ প্রতিযোগীতায় জাতীয় দৈনিক পত্রিকা বিভাগে জেলায় ‘প্রথম স্থান’ অর্জন করায় হবিগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সিনিয়র সহ-সভাপতি মাঠের সাংবাদিক মোঃ মামুন চৌধুরীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

১৩ জানুয়ারি সোমবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের কোর্টআন্দর গ্রামে প্রতিষ্ঠিত দেওয়ান সৈয়দ আব্দুল বাছিত ফাউন্ডেশনের উদ্যাগে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলক্ষে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সৈয়দ মওদুদ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান।

বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ মানবাধিকার কমিশন শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুর রকিব, সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, ব্যবসায়ী নেতা মোজাম্মেল হক শফিক।

বক্তব্য রাখেন- যুবলীগ নেতা মঈন উদ্দিন দুলাল, ফাউন্ডেশনের পক্ষ থেকে নূরুল আমিন শাহজাহান, সৈয়দ মোহাম্মদ আলী, মীর মিজানুর রহমান, মোঃ শিপন, মোঃ ওয়াহেদ মিয়া, সমাজসেবক সাইফুর রহমান সুজন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান বলেন, মোঃ মামুন চৌধুরী মাঠে গিয়ে সংবাদ সংগ্রহ করেন। সেই সাথে তিনি নির্লোভ সাংবাকিতা করে যাচ্ছেন। আমি তাঁর অগ্রযাত্রা কামনা করছি। তাকে সংবর্ধনা দিয়ে এ ফাউন্ডেশন ভাল মনের পরিচয় দিয়েছে।
সভায় অন্যন্য বক্তারা বলেন, মোঃ মামুন চৌধুরী গুণী সাংবাদিক। তিনি কাজের মাধ্যমে এগিয়ে যাচ্ছেন। আমাদের প্রত্যাশা তিনি আরো এগিয়ে যাবেন।