‘দেখ মোটা, আমাকে রাগাবে না’ – সুয়ারেসকে পিকে

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, মে ৯, ২০২১ | আপডেট: ৭:৪৪:অপরাহ্ণ, মে ৯, ২০২১

বার্সেলোনা ছাড়ার পর গতকাল শনিবার রাতে প্রথমবারের মতো ন্যু ক্যাম্পে খেলতে নেমেছিলেন লুইস সুয়ারেস। লা লিগার ম্যাচটি আতলেতিকোর সঙ্গে নিজেদের মাঠে গোলশূন্য ড্র করেছে বার্সেলোনা।

ম্যাড়ম্যাড়ে এই ম্যাচে সবচেয়ে উত্তেজনা ছড়িয়েছেন লুইস সুয়ারেস। সবার আগ্রহ ছিল, সাবেক বার্সা তারকা মাঠে কেমন পারফর্ম করেন। আতলেতিকোর স্ট্রাইকার সুয়ারেস তার নিজস্ব স্টাইলেই মাঠে উত্তেজনা ছড়িয়েছেন।

ম্যাচের ৩৬তম মিনিটে বার্সেলোনার বক্সের মধ্যে বিপজ্জনকভাবে ঢুকে যান আতলেটিকোর বেলজিয়ান উইঙ্গার ইয়ানিক কারাসকো।তার বাঁ পায়ের জোরালো শটটা কোনোভাবে ঠেকালেও করলেও বলটা ধরে রাখতে পারেননি বার্সা গোলকিপার টের স্টেগেন।

ফলে বল চলে যায় সামনে ওত পেতে থাকা সুয়ারেসের কাছে। হেড করলেই গোল! এ অবস্থায় স্টেগেন উঠে বলের দিকে ডান হাত দিয়ে একটা পাঞ্চ করেন। তাতে বল অন্য দিকে চলে গেলেও সুয়ারেসের মাথায় স্টেগেনের হাত লাগে।

আর যায় কোথা! সুয়ারেস যেন এটারই অপেক্ষা করছিলেন। স্টেগেন মস্তবড় ফাউল করেছেন- এটা প্রমাণ করতে তিনি পড়িমরি করে মাথা ধরে বক্সে ঠাস করে পড়ে যান!

রেফারি মাতেও লাহোজ যদিও সুয়ারেসের নাটকে সাড়া দিয়ে পেনাল্টি ঘোষণা করেননি। এরপর সুয়ারেসের সাবেক দুই সতীর্থ পিকে আর স্টেগেন তাকে দুই কথা শোনাতে ভুলেননি।

পিকে তখন সুয়ারেসের কাছে গিয়ে বলেন, ‘দেখ মোটা, এভাবে আমাকে রাগাবে না!’ এরপর স্টেগেনকেও মিনিটখানে সুয়ারের সঙ্গে তর্ক করতে দেখা যায়।