দেবহাটা ঈদুল ফিতরে ভিজিএফের আর্থিক সহায়তা বিতরনের উদ্বোধন

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৪১ অপরাহ্ণ, মে ৯, ২০২১ | আপডেট: ৮:৪১:অপরাহ্ণ, মে ৯, ২০২১

আর.কে.বাপ্পা, দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় ঈদুল ফিতর-২০২১ উপলক্ষ্যে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্দপ্রাপ্ত ভিজিএফের আর্থিক সহায়তা বিতরনের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৫ মে, ২০২১) সকাল ১০ টার সময় উপজেলার কুলিয়া, পারুলিয়া ও সখিপুর ইউনিয়নে এই আর্থিক সহায়তা বিতরেনর মধ্য দিয়ে উদ্বোধন করা হয়।

এই সহায়তা বিতরনী অনুষ্ঠানে দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ে ডেপুটি সেক্রেটারী শিবাপদ মন্ডল।

বিশেষ অতিথি ছিলেন দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মুজিবর রহমান এবং উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি।

এসময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জি.এম স্পর্শ, দেবহাটা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল বশার, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সখিপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন রতন, কুলিয়া ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসাদুল ইসলামসহ সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের সচিব ও ইউপি সদস্য/সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় কুলিয়া ইউনিয়নে ৪৭৫৫টি, পারুলিয়া ইউনিয়নে ৫২৯৫ টি, সখিপুর ইউনিয়নে ৩৩৭০ টি, নওয়াপাড়া ইউনিয়নে ৪৬১০ টি ও দেবহাটা সদর ইউনিয়নে ২৬৪৮ টি মোট ২০ হাজার ৬ শত ৭৮ টি কার্ডের বিপরীতে ৯৩ লক্ষ ৫ হাজার ১ শত টাকা বিতরনের উদ্বোধন করা হয়।