দেবীগঞ্জ প্রিমিয়ার লীগের ৬ষ্ঠ আসরের জমকালো উদ্বোধন

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০ | আপডেট: ৫:২১:অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২০
ছবি: টিবিটি

রাহাত হাসান রনি, দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি: দেবীগঞ্জে উপজেলার পাবলিক ক্লাব মাঠে সোমবার দুপুর ১২ টায় ”দেবীগঞ্জ ক্রিকেট এ্যাসোসিয়েশন” এর আয়োজনে দেবীগঞ্জ প্রিমিয়ার লীগ (ডিপিএল) ২০২০ এর ৬ ষ্ঠ আসর জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়।

উদ্বোধন অনুষ্ঠানে দেবীগঞ্জ ক্রিকেট এ্যাসোসিয়েশন আহ্বায়ক জুলফিকার আলী সবুজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন ঘোষনা করেন দেবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়্যারম্যান আব্দুল মালেক চিশ্তি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন দেবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও দেবীগঞ্জ পৌর প্রশাসক প্রত্যয় হাসান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও প্রধান উপদেষ্টা দেবীগঞ্জ ক্রিকেট এ্যাসোসিয়েশন হাসনাৎ জামান চৌধুরী জজ। আরো বক্তব্য রাখেন দেবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারন সম্পাদক আবু বক্র সিদ্দিক আবু, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার, অফিসার্স ইনর্চাজ দেবীগঞ্জ থানা রবিউল ইসলাম প্রমুখ।

দেবীগঞ্জ প্রিমিয়ার লীগ (ডিপিএল) ২০২০ এর ৬ ষ্ঠ আসরে এবার ৭ টি দল অংশগ্রহন করছে। দল গুলো হলো ঐতিহাসিক দেবদারু তলা, আনন্দমুখর বিজয় চত্তর,দুরন্ত ময়নামতির চর,নিঃশেষ খয়ের বাগান, আমাদের করতোয়া,¯্রােতহীন রাঙ্গাপানি ও মুক্ত পায়রা চত্তর। উদ্বোধনী খেলায় অংশগ্রহন করা দল দুটি হলো নিঃশেষ খয়ের বাগান ও দুরন্ত ময়নামতির চর।