দ্বিতীয়বারের মতো লিও ইয়ুথ ক্যাম্পে জবি লিও ক্লাব

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২১ | আপডেট: ৮:০৭:অপরাহ্ণ, মার্চ ৭, ২০২১

নাকিবুল আহসান নিশাদ, জবি প্রতিনিধি: লায়ন্স ইন্টারন্যাশনাল লিও ডিস্ট্রিক্ট কাউন্সিল ৩১৫ বি২ এর উদ্যোগে আয়োজিত লায়ন্স ইন্টারন্যাশনাল ইয়ুথ ক্যাম্প ‘সৌহার্দ্য-২০২১’ অনুষ্ঠিত হয় ঢাকার সাভারের গণস্বাস্থ্য কেন্দ্রে।

দুই দিনব্যাপী এই আয়োজনে লিও ডিস্ট্রিক্ট ৩১৫ বি২ এর ২৬টি ক্লাব অংশগ্রহণ করে। এতে দ্বিতীয়বারের মতো জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) লিও ক্লাবের ১১জন লিও স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন। লিওদের বিভিন্ন ইভেন্ট ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অংশগ্রহণ করে ১টি ইভেন্টে পুরষ্কার জিতেন তারা।

দুই দিনব্যাপী এই ক্যাম্পে নানা ইভেন্ট ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের আয়োজন করা হয়। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় লিও ক্লাবের অ্যাডভাইজর লায়ন্স আবদুর রাজ্জাক।

ইয়ুথ ক্যাম্পে জগন্নাথ বিশ্ববিদ্যালয় লিও ক্লাবের সভাপতি লিও নাকিবুল আহসান নিশাদ এর নেতৃত্বে ১১জন লিও অংশগ্রহণ করেন। ক্যাম্পে অংশগ্রহণকারী জগন্নাথ বিশ্ববিদ্যালয় লিও ক্লাবের অন্য সদস্যরা হলেন- ক্লাবের সেক্রেটারি লিও মিনার আল হাসান, জয়েন্ট সেক্রেটারি (এডমিন) লিও রউফুন সিনথী, জয়েন্ট সেক্রেটারি (প্রজেক্ট) লিও মিজানুর রহমান, ইমিডিয়েট জেনারেল সেক্রেটারি লিও হারুনুর রশিদ, ইমিডিয়েট সহ-সভাপতি লিও সাগর হোসেন।

আরও উপস্থিত ছিলেন- টেমার লিও জান্নাতুল ফেরদৌস শিমু, জয়েন্ট টেমার লিও আব্দুর রহমান রিয়াদ, টেইল টুইস্টার লিও জান্নাতুল শাহরিন অনন্যা ,কার্যনির্বাহী সদস্য লিও তাসফিয়া ইসলাম, সাধারণ সদস্য লিও তৌফিকুর রহমান।