দ্বিতীয় সপ্তাহে হল বাড়ছে জান্নাতের

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ৮:৫৩ পূর্বাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮ | আপডেট: ৮:৫৩:পূর্বাহ্ণ, আগস্ট ৩০, ২০১৮

এবারের ঈদে মুক্তি পেয়েছে নায়ক সাইমন সাদিক ও নায়িকা মাহি অভিনীত ‘জান্নাত’ ছবিটি। ছবিটি পরিচালনা করেছেন মুস্তাফিজুর রহমান মানিক। ঈদে কম হলে মুক্তি পেলেও ঈদের এক সপ্তাহ পর আরো বেশী হলে মুক্তি পাচ্ছে ছবিটি।

ছবির পরিচালক মুস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘জান্নাত যে দর্শক আকর্ষনের শীর্ষে সেটা আমি বলছি না। ঈদ সপ্তাহ ঘুরে আমরা ঢাকার মধুমিতা, পুরবী, সনি, সৈনিকসহ দেশব্যাপী আরও ২৫টি হল পাচ্ছি, এটাই তার প্রমাণ।

পাশাপাশি চলবে সিনেপ্লেক্স ও শ্যামলীতেও। এটাই জান্নাতের টার্নিং পয়েন্ট। পরের সপ্তাহতেও বাড়বে বলে প্রত্যাশা করছি। অথচ দুঃখজনকভাবে ঈদে পেলাম মাত্র ২১টি হল। ছবির ব্যবসাকে প্রসার করতে হলে উঁচু দরের ছবিকে হল ব্যবসায়ীদের প্রাধান্য দেওয়া উচিৎ বলেও এই নির্মাতা মতামত প্রকাশ করেন।’

আরও যেসব হলে আসছে শুক্রবার জান্নাত চলবে- সোনিয়া (বগুড়া), অভিরুচি (বরিশাল), আলমাস (চট্টগ্রাম), নিন্দতা (সিলেট), হীরক (গোবিন্দগঞ্জ), তাজ (গাইবান্ধা), ফিরোজমহল (পাগলা), রাজিয়া (নাগরপুর), আলোছায়া (শরীয়তপুর), রজনীগন্ধা (তালা), বর্ণালী (শাহজাদপুর), রুপসী (ভোলা), রুপকথা (শেরপুর), সংগীতাসহ (সাতক্ষীরা) মোট ৪৬টি হলে আসছে শুক্রবার ‘জান্নাত’ চলবে।

‘জান্নাত’ ছবিতে মাজারের খাদেমের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন মাহি। তাকে ধার্মিক চরিত্রে দেখা যাবে। আর সেখানে খাদেমের মুরিদের চরিত্র রূপদান করেছেন সাইমন।
সিনেমাটির অন্যান্য চরিত্রে আছেন গুণী অভিনেতা আলীরাজ, মিশা সওদাগর ও শিমুল খান। কাহিনী লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। চিত্রনাট্য করেছেন আসাদ জামান।