ধর্মপাশায় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

মোঃ ইমাম হোসেন মোঃ ইমাম হোসেন

ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ৪:০৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৯ | আপডেট: ৪:০৩:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০১৯
প্রতীকী ছবি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার নওধার দক্ষিণ পাড়া গ্রামের পাশের পুকুর পাড়ে খেলতে গিয়ে গতকাল রবিবার দুপুরে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

নিহত শিশুরা হলো উপজেলার নওধার দক্ষিণ পাড়া গ্রামের সবুুুজ মিয়ার ছেলে ইয়াসিন মিয়া (৬) ও তারই প্রতিবেশী খোকন মিয়ার ৩ বছরের শিশু পুত্র সাব্বির হোসেন।

নিহত দুই শিশুর পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার দুপুর ১২টার দিকে সবুজ মিয়ার ছয় বছরের শিশুপুত্র ইয়াসিন ও তার প্রতিবেশী খোকন মিয়ার তিন বছরের শিশুপুত্র সাব্বির হোসেন তারা দু‘জনই বাড়ির পাশের পুকুর পাড়ে খেলা করছিল। খেলার ছলে শিশু সাব্বির পুকুরের পানিতে পড়ে তলিয়ে যায়।

এসময় তাকে ধরতে গিয়ে শিশু ইয়াসিনও ওই পুকুরের পানিতে পড়ে গিয়ে তলিয়ে যায়। পরে বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে তারা প্রায় আধা ঘন্টা ব্যাপী সময় ওই পুকুরের পানিতে খোঁজাখুজি করে তাদেরকে উদ্ধার করে দ্রæত ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন।

পাইকুরাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌসুর রহমান এ মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, ওই দুইটি শিশুর একসঙ্গে পানিতে ডুবে মৃত্যুর বিষয়টি খুবই দুঃখজনক।