ধর্ম যার যার উৎসব সবার: প্রধান বিচারপতি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯ | আপডেট: ১:৪৮:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯
সংগৃহীত

আজ রোববার (১০ ফেব্রুয়ারি) সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির অডিটোরিয়ামে স্বরসতী পূর্জা উপলক্ষ্যে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার। সবার মঙ্গল কামনা করছি।

প্রধান বিচারপতি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। সুতরাং আজকে আমরা এই উৎসবে যোগদিতে এসেছি। সুপ্রিমকোর্ট বারে এ অনুষ্ঠান অনেক আগে থেকেই পালন হয়ে আসছে। আমি প্রায় প্রত্যেক বারেই এসেছি। কোন বারই মনে হয়, মিস হয়নি। ভবিষ্যতেও আসবো। সবার মঙ্গল কামনা করছি।

ধর্ম যার যারা উৎসব সবার এই কথা বলে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম বলেন, আজ সবাই এই আনন্দে মেতে উঠুক। যে যে ধর্ম পালন করি না কেন এই উৎসবে সবাই সংযুক্ত হয়ে একাকার হয়ে যাই এই কামনা করছি।

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন বলেন, সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি সব সময় ধর্মীয় গোড়ামির উর্ধ্বে থাকে। আমরা মনে করি এই বাংলাদেশ সকলের। এই সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতিও সকলের। তাই এই দিনটিকে আমরা অত্যন্ত আনন্দের সঙ্গে পালন করে থাকি।

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেন, আমরা চাই সুপ্রিমকোর্ট সকল চিন্তার আধার হোক। সকল ধর্ম এখানে পালন করা হয়। আমাদের চিন্তার স্বাধীনতা, ধর্মের স্বাধীনতা এখানে লালন করা হয়।

সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি বাণী অর্চনা উৎযাপন পরিষদের আহবায়ক অ্যাডভোকেট ষষ্ঠী সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বিচারপতি ভবানী প্রসাদ সিংহ, বিচারপতি এম ইনায়েতুর রহিম, বিচারপতি ওবায়দুল হাসান, বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুর, বিচারপতি শশাংক শেখরসহ হাইকোর্টের বিচারপতি ও আইনজীবীরা।
Add Image