ধানমন্ডিতে পুলিশকে লক্ষ্য করে ‘বোমা’ নিক্ষেপ, দুই পুলিশ সদস্য আহত

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯ | আপডেট: ১১:১১:অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০১৯

পুলিশকে লক্ষ্য করে রাজধানীর ধানমন্ডিতে বোমা নিক্ষেপের ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। ধানমন্ডির সায়েন্স ল্যাবরেটরি মোড়ের ফুট-ওভারব্রিজের নিচে শনিবার (৩১ আগস্ট) রাত সোয়া নয়টায় এই ঘটনা ঘটে।

আহত দুই পুলিশ সদস্য হলেন, পুলিশের প্রোটোকল বিভাগে কর্মরত এএসআই শাহবুদ্দিন (৩৫), ট্রাফিক পুলিশের কনেস্টবল আমিনুল ইসলাম (৩৬)। তারা দুজনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

নিউ মার্কেট থানার উপ-পরিদর্শক এএসআই খাইরুল ইসলাম সোহাগ জানান, এলজিআইডি মন্ত্রী মো: তাজুল ইসলামের প্রোটোকলের দায়িত্বে ছিলেন এএসআই শাহবুদ্দিন। শনিবার রাতে রাজধানীর ল্যাবরেটরি মোড়ে মন্ত্রীকে নিয়ে যাওয়ার সময় রাস্তায় যানজট সৃষ্টি হয়।

এসময় পুলিশের এএসআই শাহবুদ্দিন গাড়ি থেকে নেমে যানজট সৃষ্টিকারী গাড়ি গুলো সরানোর জন্য যাচ্ছিলেন, সেই সময় রাস্তায় কলটেলের মতো দেখতে একটি বোমা বিস্ফোরিত হয়। এতে ঘটনাস্থলেই এএসআই শাহবুদ্দিন সহ ওই স্থানে ট্রাফিকের দায়িত্বে থাকা কনেস্টবল আমিনুল গুরুত্বর আহত হন।

তাদের উদ্ধার করে তাক্ষণিকভাবে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। তবে মন্ত্রী তাজুল ইসমাল আহত হননি।

এতে পুলিশের এএসআই শাহবুদ্দিনের দুই পায়ে জখম হয়েছে। আর কনেস্টবল আমিনুল ইসলাম ডান হাতের আঙুলে আঘাত পেয়েছে। বর্তমানে তার ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন।