নজরুল বিশ্ববিদ্যালয়ে কর্মকর্তা পরিষদের সভাপতি মামুন, সম্পাদক লিমন

প্রকাশিত: ৯:১০ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১ | আপডেট: ৯:১০:অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২১

জাককানইবি প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা পরিষদ ২০২১ সালের নির্বাচনে অর্থ ও হিসাবের উপ-পরিচালক আবদুল্লাহ আল মামুন সভাপতি এবং রেজিস্ট্রার দপ্তরের পার্সোনাল অফিসার মাহমুদুল আহসান লিমন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪জানুয়ারি) সকাল ১১টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বেলা ১টায়। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশনার প্রকৌশলী মোঃ হাফিজুর রহমান ।

নির্বাচনে সভাপতি প্রার্থী আবদুল্লাহ আল মামুন ভোট পান ৬১ নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ জোবায়ের হোসেন পান ৫৩ ভোট। সাধারণ সম্পাদক পদে ৬১ ভোট পেয়ে বিজয়ী হোন মাহমুদুল আহসান লিমন তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইব্রাহিম খলিল শান্ত পায় ৫৩ ভোট । অন্যপদে নির্বাচিতদের মধ্যে সহ-সভাপতি পদে ফাহাদুজ্জামান মোঃ শিবলী, যুগ্ম সম্পাদক এনায়েত কবির আরিফ, সাংগঠনিক সম্পাদক মশিউজ্জামান খান, দপ্তর ও প্রচার সম্পাদক আশিক সিদ্দিকী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক যুথিকা পাল এবং সদস্য হিসেবে নির্বাচিতদের মধ্যে রয়েছে মোঃ রামিম আল করিম, রাধেশ্যাম, ফাতেহ উল আলম শিশির, তানভীর হোসাইন, দেলোয়ার হোসাইন,মোফাখখারুল ইসলাম, মোঃ আল আমিন ।

নির্বাচিত সাধারণ সম্পাদক মাহমুদুল আহসান লিমন বলেন, আমাদের বিজয় কেবল ভোটের সংখ্যা ধরে নয়। এই বিজয়ের মধ্য দিয়ে সকল কর্মকর্তাদের ন্যায্য দাবীর পক্ষে অবস্থানের ভিত শক্তিশালী হয়েছে। কর্মকর্তদের ন্যায্য পাওনা, আবাসন সমস্যা সংকট নিরসন,পর্যায়োন্নয়ন,স্বাস্থ্যসেবা নিশ্চিত সহ কর্মকর্তাদের অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাবে কর্মকর্তা পরিষদ।