নজরুল রাজের জন্মদিনে একঝাঁক তারকা

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: 8:11 PM, December 2, 2019 | আপডেট: 8:11:PM, December 2, 2019

রবিবার রাজধানীর বনানীতে একটি রেস্তোরাঁয় কেক কেটে জন্মদিন উদযাপন করেন অভিনেতা ও প্রযোজক নজরুল রাজ। বিশেষ এ দিনে নজরুল রাজকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন শোবিজ অঙ্গনের একঝাঁক তারকা, নির্মাতা ও তার বন্ধু-বান্ধব।

এ তালিকায় রয়েছেন চিত্রনায়িকা অঞ্জনা সুলতানা, মৌসুমী হামিদ, শিরিন শিলা, জলি, জুই, রানী আহাদ, অদ্বিতীয়া চৌধুরী আশা, জাফিয়া হক, অভিনেতা অমিত হাসান, চিত্রনায়ক ইমন, আমান রেজা, শিপন মিত্র, সময় রহমান, জনপ্রিয় উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, নাট্য নির্মাতা শাখাওয়াত মানিক, নৃত্য পরিচালক ও শিল্পী ফ্লাই ফারুকসহ একঝাঁক মডেল।

কেক কাটার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে চিত্রনায়িকা অঞ্জনা ‘ঢাকা শহর আইসা আমার আশা ফুরাইছে’ গানটি পরিবেশন করেন। এ গানের সঙ্গে নেচেছেন চিত্রনায়িকা জলিসহ অনেকে। অমিত হাসান গেয়ে শোনান ‘আমি পাথরে ফুল ফোটাব’ গানটি। এছাড়া অনেকেই অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করেন। এই অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিল এস কে মিডিয়া ও রাজ মাল্টিমিডিয়া।

উল্লেখ্য, সম্প্রতি তিনি ‘ভাই একটু চালাক হবে’ শিরোনাম একটি নাটকে অভিনয় করেছেন। এছাড়া আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশ ফিল্ম ক্লাব লি: নির্বাচন -২০২০ এ কার্যনির্বাহী পরিষদে সদস্যপদে লড়বেন তিনি।