নতুন খবর দিলেন নায়িকা নুসরাত

টিবিটি টিবিটি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, জুলাই ২০, ২০১৯ | আপডেট: ৮:২৩:অপরাহ্ণ, জুলাই ২০, ২০১৯
ছবিঃ সংগৃহিত

জমকালো আয়োজনেই গত মাসে নিখিল জৈনকে বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। সনাতনী রীতিতে তুরস্কের বোদরুম শহরে তাদের বিয়ের অনুষ্ঠান হয়। বিয়ের অনুষ্ঠান শেষে কলকাতায় ফিরে নিখিলের আলিপুরের বাড়িতে ওঠেন টলিউডের সাংসদ অভিনেত্রী।

বর্তমানে আলিপুরের নিখিলের পুরনো বাড়ি সংলগ্ন একটি ফ্ল্যাটে থাকছেন এই দম্পতি। সেখানে বেশ জমিয়েই নিখিলের সঙ্গে সংসার করছেন নুসরাত।

এসবের মাঝেই ভক্তদের জন্য সুসংসবাদ দিলেন ‘খোকা-৪২০’ খ্যাত এ অভিনেত্রী। দীর্ঘদিন পর আবার বড় পর্দার জন্য প্রস্তুত হতে যাচ্ছেন নুসরাত।

ভারতের গণমাধ্যমগুলো বলছে, পাভেলের পরিচালনায় ‘অসুর’ নামে একটি ছবিতে দেখা যাবে নুসরাতকে। এতে তার বিপরীতে নায়ক হিসেবে থাকছেন কলকাতার সুপারস্টার জিৎ। এছাড়া আবির চট্টোপাধ্যায়কেও দেখা যাবে।

বিয়ের পর এটাই তার প্রথম ছবি। পাভেলের পরিচালনায় আগস্টেই শুরু হওয়ার কথা রয়েছে ছবিটির শুটিং। বিয়ের আগে নুসরাতের সর্বশেষ ছবি ছিল ‘নাকাব’। এতে তার বিপরীতে ছিলেন বাংলাদেশর সুপারস্টার শাকিব খান।

এর আগে জিতের সঙ্গে ‘বাচ্চা শ্বশুর ছবিতে কাজ করেছেন পাভেল। তখন থেকেই তৈরি হচ্ছিল ‘অসুর’-এর প্লট। সবকিছু ঠিক থাকলে এ বছরের শেষেই মুক্তি পাবে ‘অসুর’।