নতুন গেইম চেঞ্জার মোটরবাইক নিয়ে এলো সুজুকি

টিবিটি টিবিটি

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০১৯ | আপডেট: ১১:০২:পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০১৯
সংগৃহীত

গত মঙ্গলবার (১২ মার্চ) রাজধানীর একটি হোটেলে এক আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নতুন তিন মডেলের বাইক উপস্থাপন করা হয়। মডেযল তিনটি হলো- সুজুকি হায়াতে ১১০, সুজুকি বার্গম্যান স্ট্রিট ১২৫ এবং সুজুকি জিএসএক্সআর ১৫০।

এসময় আমদানিকারক প্রতিষ্ঠানের কর্মকর্তাদের মধ্যে র‌্যানকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রোমো রউফ চৌধুরী, র‌্যানকন মটরবাইকসের ব্যবস্থাপনা পরিচালক শাওন হাকিম, প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আশিক-উর-রহমান উপস্থিত ছিলেন।

র‌্যানকন কর্মকর্তারা ছাড়াও জন কবির, ডন সামড্যানির মতো জনপ্রিয় তারকাদের উপস্থিতি অনুষ্ঠানে ভিন্নমাত্রা যোগ করে। তারকাদের পাশাপাশি বিভিন্ন বাইকার কমিউনিটিসহ বাইক ব্লগার যেমন, জিক্সার ক্লাব বাংলাদেশ, বাইক বিডি, দেশি বাইকারস, জিএসএক্স ক্লাব বাংলাদেশ, মোটরসাইকেল ভ্যালিসহ র‌্যানকন মটরবাইকস লিমিটেডের অন্যান্য ব্যবসায়িক অংশীদার গ্রুপের সবাই অনুষ্ঠানে অংশ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে র‌্যানকন মটরবাইকের ব্যবস্থাপনা পরিচালক শাওন হাকিম বলেন, র‌্যানকন মটরবাইকস লিমিটেড গত পাঁচ বছর ধরে বাংলাদেশে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে এবং খুব দ্রত তারা উন্নতি করছে।

তার ধারাবাহিকতায় বাজারে এ নতুন তিনটি মডেল বাইকের জগতে গেম চেঞ্জার হিসেবে জায়গা করে নেবে। আমরা বরাবরের মতোই সব বাইকারদের জন্য স্টাইলিশ এবং উন্নত মানের প্রোডাক্ট সরবরাহ করতে প্রতিজ্ঞাবদ্ধ থাকবো।