নতুন বিকাশ অ্যাপে ১ টাকায় পাওয়া যাচ্ছে পণ্য

প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯ | আপডেট: ১২:৫১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

বিকাশের নতুন অ্যাপ দিয়ে পেমেন্ট করে মাত্র ১ টাকায় আটা, চিনি, সাবান, কোমল পানীয়সহ নানা পণ্য কিনতে পারছেন ক্রেতারা।

সুপারস্টোর স্বপ্ন, ডেইলি শপিং, মীনা বাজার, প্রিন্স বাজার, কৃষিবিদ বাজার, পিক অ্যান্ড পে এবং চট্টগ্রামের হালিশহর মার্ট এ মিলছে ১ টাকার এই অফার।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ডেইলি শপিংয়ে ৪৮ টাকা পরিশোধ করলে ক্রেতা তাৎক্ষনিক ৪৭ টাকা ক্যাশব্যাক পাবেন এবং ১ টাকায় পাচ্ছেন একটি ১৫০ গ্রামের লাক্স সাবান।

ডেইলি শপিং-এ ৪৮ টাকা পেমেন্ট করলে ক্রেতা তাৎক্ষনিক ৪৭ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন এবং ১ টাকায় পাচ্ছেন একটি ১৫০ গ্রামের লাক্স সাবান। স্বপ্নতে ৩৭ টাকা পেমেন্টে মিলছে ৩৬ টাকা ক্যাশব্যাক এবং ১ টাকায় ৬০০এমএল কোক, মীনাবাজারে ৩৬ টাকা পেমেন্টে ১ কেজি তীর আটা এবং ৩৫ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন ক্রেতা। প্রিন্স বাজারে ১লিটার পেপসি অথবা সেভেন আপ কেনার জন্য ৫০ টাকা পেমেন্টে মিলছে ৪৯ টাকা ক্যাশব্যাক। পিক অ্যান্ড পে তে ৬৮ টাকার পেমেন্টে পাওয়া যাচ্ছে ১ কেজি ফ্রেশ চিনি এবং ৬৭ টাকা ক্যাশব্যাক। কৃষিবিদ বাজারে ৪৯টাকা পেমেন্ট করে ৫০০ মিলি দুধ কিনে মিলছে ৪৮ টাকা ক্যাশব্যাক।

কেবল বিকাশের নতুন অ্যাপ দিয়ে পেমেন্ট করেই ক্রেতা এই অফার নিতে পারছেন। একজন ক্রেতা একটি বিকাশ অ্যাকাউন্টে দিনে ১ বার এবং ৩০ অক্টোবর অফার চলাকালীন সর্বোচ্চ দুইবার অফারটি নিতে পারছেন।

প্রায় ২২২ টি ব্র্যান্ডের ২০০০ এর বেশি আউটলেটে নতুন অ্যাপ চালু হওয়া উপলক্ষে নানান অফার দিয়েছে বিকাশ। ফ্যাশন, ফুটওয়্যার, অনলাইন শপ, রেস্টুরেন্ট ও ক্যাফে, বাস ও ট্রেনের টিকেটিং, ইলেক্ট্রনিক্স ও এক্সেসরিজ, হাসপাতাল, ফার্মেসি, বিউটি পার্লার, মুভি টিকিট থেকে শুরু করে এলাকার ছোট বড় মুদি দোকান আছে এই তালিকায়।

শর্ত সাপেক্ষে আড়ং-এ ১০ শতাংশ, বাটায় ৫ শতাংশ, লোটোতে ১৫ শতাংশ, প্রাইড-এ ১০ শতাংশ, এক্সট্যাসি-তে ১৫ শতাংশ সহ নানান লাইফ স্টাইল ব্র্যান্ডের বিকাশ পেমেন্টে মিলছে আকর্ষণীয় সব ক্যাশব্যাক অফার।

কেএফসি, বার্গার কিং, পিৎজা হাট, গার্লিক অ্যান্ড জিঞ্জার এবং দ্যা গ্রেট কাবাব ফ্যাক্টরি, হারফি সহ নানান রেস্টুরেন্ট ও ক্যাফেতে চলছে বিভিন্ন অংকের ক্যাশব্যাক ও ডিসকাউন্ট অফার।

দারাজ, পিকাবু, আজকের ডিল, সেবাএক্সওয়াইজেড, সহজফুড এ নতুন অ্যাপ দিয়ে পেমেন্ট করে অফার পাচ্ছেন ক্রেতারা।
তাছাড়া রাইডশেয়ারিং সেবা পাঠাও এর পেমেন্ট বিকাশ করলে ৫০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক।

একদিনে গ্রাহক সর্বোচ্চ ৫০০ টাকা এবং ৩০ শে অক্টোবর ক্যাম্পেইন চলাকালীন সময়ে সর্বোচ্চ ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারবেন এসব অফারের আওতায়।

বিকাশের নতুন অ্যাপে গ্রাহক তার লোকেশন অন করলেই সেই লোকেশনে কি কি বিকাশ অফার চলছে তার বিস্তারিত তালিকা পেয়ে যাচ্ছেন। একজন গ্রাহক ধানমন্ডি এলাকায় গিয়ে বিকাশ অ্যাপ খুললে ধানমন্ডি এলাকায় যত অফার তার তালিকা দেখতে পাবেন, আবার গুলশান আসলে তা গুলশানের লোকেশন অনুযায়ী স্বয়ংক্রিয় ভাবে পরিবর্তন হয়ে যাবে। ঢাকার বাইরে অন্য জেলা শহরে গেলে তিনি আবার সেখানকার অফার গুলো দেখতে পারবেন।