নতুন লয়্যালটি প্রোগ্রাম ‘এলিট’ চালু করল রবি

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০ | আপডেট: ৯:২৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২০

গ্রাহকদের জন্য একটি নতুন লয়্যালটি প্রোগ্রাম ‘রবি এলিট’ চালু করল দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি। প্রোগামটির নামের সাথে সামঞ্জস্য রেখে লয়্যালটি স্কিমগুলো এমনভাবে সাজানো হয়েছে যাতে গ্রাহকরা রবির বিশেষ গ্রাহক হিসেবে সম্মানিত বোধ করেন।

এলিট লয়্যালটি প্রোগ্রামটির মাধ্যমে ব্র্যান্ডের একনিষ্ঠ গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করার সুযোগ পাবে রবি। উদ্ভাবনী এই ডিজিটাল লাইফস্টাইল-ভিত্তিক লয়্যালটি প্রোগ্রামের মাধ্যমে ডিজিটাল সমাজের অগ্রসর ও রুচিশীল গ্রাহকদের একটি কমিউনিটি তৈরি হবে।

এক বিজ্ঞপ্তিতে রবি জানিয়েছে, রবি এলিট প্রথম সারির গ্রাহকদের সব সময় অনন্য সুবিধা, বিভিন্ন লাইফস্টাইল অফার এবং অগ্রাধিকারভিত্তিক সুবিধা প্রদান করবে। লয়্যালটি গ্রাহকদের প্রতি কৃতজ্ঞতা জানাতে পর্যায়ক্রমে আরো বিভিন্ন রিঅ্যাওয়ার্ড যোগ করবে রবি।

গ্রাহকদের সেবা গ্রহণের মাত্রা এবং কত দিন ধরে ব্র্যান্ডটির সঙ্গে যুক্ত আছেন, এর ওপর ভিত্তি করে সিলেক্ট, প্লাটিনাম, ডায়মন্ড ও গোল্ড স্তরের এলিট গ্রাহকদের বাছাই করা হবে। প্রথম সারির গ্রাহকরা পাঁচতারকা হোটেলে বিশেষ অফার এবং বিদেশ ভ্রমণের সময় ফ্রি লাউঞ্জ অ্যাক্সেসসহ আরো বিশেষ সুবিধা উপভোগ করতে পারবেন।

এ প্রোগ্রামের আওতায় খাদ্য, পোশাক, লাইফস্টাইল, বিনোদন, স্বাস্থ্যসেবা এবং অন্যান্য শিল্পের ২৫০টিরও বেশি স্বনামধন্য প্রতিষ্ঠানের পাশাপাশি বিভিন্ন শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে রবি এলিট। ফলে কোভিডের সময়ও ঘরে বসে অনলাইনের মাধ্যমে গ্রাহক আকর্ষণীয় পণ্য ও সেবার সুবিধা উপভোগ করতে পারবেন।